উল্লাপাড়ায় জাতির পিতার স্মরণ সভায় নৌকা জয়ে ঐক্যের শপথ

0
98

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি : “কাঁদো বাঙালী কাঁদো” এই শ্লোগানকে সামনে রেখে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৮তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে সিরাজগঞ্জের উল্লাপাড়ায় এক স্মরণ সভার আয়োজন করা হয়।

শুক্রবার বিকেলে উপজেলার নলসোন্দা উচ্চ বিদ্যালয় মাঠে সলপ ইউনিয়ন আওয়ামীলীগ এ স্মরণ সভার আয়োজন করে। তৃণমূল আওয়ামীলীগের নেতা-কর্মী ও সমর্থকদের স্বতঃস্ফূর্ত অংশ গ্রহনে প্রাণবন্ত করে এ সভাস্থল।

সলপ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সলপ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইঞ্জিনিয়ার শওকাত ওসমানের সভাপতিত্বে স্মরণ সভায় বক্তব্য রাখেন উল্লাপাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম শফি, উল্লাপাড়া পৌর আওয়ামীলীগের সভাপতি পৌর মেয়র এস এম নজরুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি মাহবুব সরোয়ার বকুল, সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব জাহেদুল হক, আওয়ামীলীগ নেতা মোখলেছুর রহমান ডাবলু, মো: মজনু মিয়া, হেদায়েত আহমেদ এলান ও কাজী এহসানুল হাসান সন্টু, প্রমুখ।

বক্তারা বলেন, দেশ অনিয়ম, দুর্নীতি, জঙ্গী – সন্ত্রাসের উন্নয়নে ভুমিকা রেখেছিল খালেদার বিএনপি- জামায়াত জোট সরকার। তারেকের হাওয়া ভবনের অত্যাচারে দেশবাসী ছিল অতিষ্ঠ। দুর্নীতিতে বিশ্ব চেম্পিয়ান হয়ে দেশের সুনাম খর্ব হয়েছিল। বিদ্যুৎ, সার সহ নানা অনটনে ছিল হাহাকার। তাই ভোটের মাধ্যমে জবাব দিয়ে ১৫ বছর আগে তাদের প্রত্যাখ্যান করেছিল দেশবাসী। সেই মানুষের শান্তি, উন্নয়ন সহ সমৃদ্ধ বাংলাদেশ গড়ে বিশ্বে রোল মডেল সৃষ্টি করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জাতির পিতার উন্নত সমৃদ্ধ স্বপ্নের সোনার বাংলা ৪১ সালের মধ্যে গড়তে তারেক জিয়ার জঙ্গিবাদ দুর্নীতির কাছে ছেড়ে দিতে চায় না জনগণ। তাই সবার ঐক্যবদ্ধ প্রচেষ্টায় আমাদের শান্তির দূত নৌকা প্রতীকের বিজয়ের ধারাবাহিকতা অব্যাহত রাখতে হবে। তবেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের আত্মার শান্তি পাবে।

পরে অনুষ্ঠানে উপস্থিত সকলে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার জয়ের ধারা অব্যাহত ও দেশের অগ্রগতিকে সমুন্নত রাখতে ঐক্যের শপথ নেন উপস্থিত সকলে।