শাহজালাল বিমানবন্দরে ২৪০০ পিস ইয়াবা সহ আটক ১

0
136

মনির হোসেন জীবন: হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ২৪০০ পিস ইয়াবা সহ একজনকে আটক করা হয়েছে। উদ্ধারকৃত ইয়াবার বাজার মূল্য ৭ লক্ষ ২০ হাজার টাকা।

এপিবিএন পুলিশ জানিয়েছে, গ্রেফতারকৃত ব্যক্তির নাম দ্রুব দাশ (২৫)। সে কক্সবাজার জেলার টেকনাফ থানার অধিবাসী।

আজ শুক্রবার বিকেলে এয়ারপোর্ট এপিবিএন পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জিয়াউল হক এসব তথ্য জানান।

তিনি জানান, আজ শুক্রবার বেলা ১১ টার দিকে শাহজালাল বিমানবন্দরের ১ নং টার্মিনাল সংলগ্ন পার্কিং এর সামনে এয়ারপোর্ট আর্মড পুলিশ ব্যাটালিয়ন এবং ডিএনসির যৌথ অভিযান চালিয়ে ২৪০০ পিস ইয়াবা সহ দ্রুব দাশকে আটক করতে সক্ষম হয়।

মোহাম্মদ জিয়াউল হক জানান, আজ গোপন তথ্যের ভিত্তিতে বিমানবন্দরের ১ নং টার্মিনালের সামনে অবস্হান করছিল এপিবিএন পুলিশ সদস্যরা। বেলা ১১ টার দিকে অভিযুক্ত দ্রুব দাশকে ১ নং টার্মিনালের সামনের পার্কিং এলাকার সামনে দেখতে পায় আভিযানিক দল। এসময় তাকে অপ্রস্তুত এবং সন্দেহজনক অবস্থায় ঘোরাফেরা করতে দেখা যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে এসময় সে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তাকে আটক করে আভিযানিক দল।

এপিবিএন পুলিশ বলছে, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত দ্রুব দাশ তার নিকট কোনো ধরনের মাদক নেই বলে অস্বীকার করলেও এয়ারপোর্ট আর্মড পুলিশ ব্যাটালিয়নের অফিসে এনে বিস্তারিত জিজ্ঞাসাবাদ করলে তার কাছে ইয়াবা আছে বলে স্বীকার করেন তিনি।পরে তিনি নিজেই তার কাছে থাকা নীল রঙ এর একটি ব্যাগ থেকে ইয়াবা বের করে দেন। ইয়াবা গননার পর দেখা যায় সেখানে ২৪০০ পিস ইয়াবা রয়েছে। উদ্ধারকৃত ইয়াবার বাজার মূল্য ৭ লক্ষ ২০ হাজার টাকা বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জিয়াউল হক।

তার বিরুদ্ধে মাদক আইনে বিমানবন্দর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে এবং তাকে থানায় সোর্পদ করা হয়েছে।