শ্রীনগরে অপহরণ মামলার ১ আসামী জেল হাজতে মারা গেছে

0
96

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: শ্রীনগরে ১০ মাসের এক শিশুকে অপহরণ মামলার ৪ আসামীর মধ্যে ১ জন মুন্সীগঞ্জ জেলা হাজতে মারা গেছে। বুধবার ভোর রাতে মামলাটির আসামী মধু মন্ডল জেল হাজতে মারা যায়। শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মো. হেদায়াতুল ইসলাম ভূঞা এই তথ্য নিশ্চিত করেন।

গত ২৩ জুন মঙ্গলবার সকালে উপজেলার মথুরাপাড়া থেকে একই পরিবারের মধু মন্ডল (৫০) তার স্ত্রী মনখুশি মন্ডল (৪০) ছেলে সাগর মন্ডল (২০) ও সৈকত মন্ডল (১৮) ফুলকুচি গ্রামে তাদের পুরাতন বাড়িতে আসে। বেলা ১১ টার দিকে সাগর ও সৈকত মন্ডল মিলে কৌশলে প্রতিবেশী সজিব মন্ডলের ১০ মাসের শিশু রিজু মন্ডলকে নিয়ে পালিয়ে আসে। পরে ফোনে ২ লাখ টাকা মুক্তিপন দাবী করে। সজিব মন্ডল ছেলেকে ফিরে পাওয়ার জন্য তাতে রাজি হয়। অপহরণকারীরা সুযোগ বুঝে মুক্তিপনের অর্থ আরো ৩ লাখ টাকা বাড়িয়ে ৫ লাখ টাকা দাবী করে। পুলিশের পরামর্শে সবিজ মন্ডল তাতেও রাজি হয়। পরে বিকাল ৪টার দিকে অপহরণকারীরা মুক্তিপনের টাকা নিতে শিশুটিকে নিয়ে দামলা এলাকায় হাজির হয়। এসময় পূর্ব থেকে ওৎ পেতে থাকা শ্রীনগর থানা পুলিশ শিশুটিকে উদ্ধার করে এবং অপহরণকারী দুই ভাই সাগর ও সৈকত মন্ডলকে আটক করে। পরে তাদের বাবা ও মাকেও আটক করা হয়।

ওই মামলার আসামী মধু মন্ডল বুধবার রাতে জেল হাজতে মারা যায়। তার স্ত্রী সহ পরিবারের ৩ সদস্য একই মামলায় জেলা হাজতে রয়েছে। তার লাশ সৎকারের জন্য পুলিশ তার আত্মীয়দের সাথে যোগাযোগ করলে মধু মন্ডলের লাশ গ্রহন করতে কেউ রাজি হয়নি। এ কারণে তার লাশ জেলা কতৃপক্ষ সৎকারের ব্যবস্থা করেছে।