হিজলায় মাদক ও জুয়ার আসরকে পুলিশ থেকে রক্ষা করতে ভেঙ্গে দিল কাঠের পুল

0
132

হিজলা প্রতিনিধি: বরিশালের হিজলায় মাদক ও জুয়ার আসরকে পুলিশ থেকে রক্ষা করতে ভেঙ্গে দেওয়া কাঠেরপুল। ভাঙ্গা পুল পরিদর্শনে নির্বাহী কর্মকর্তা। বিপাকে শতাধিক শিক্ষার্থী, যেতে পারছে না পাঠশালায়।

সরকারি হিজলা কলেজ সংলগ্ন খালের বিপরীত পাশে মেঘনা নদী ভাঙ্গনে বিলীন হওয়া প্রায় দুই শতাধিক পরিবার কোন রকম ঘরবাড়ি তুলে বসবাস করে আসছে। তার পাশের রয়েছে মাদকের রমরমা বানিজ্য ও জুয়ার আসর, সেই আস্থানাকে বাঁচাতে মরিয়া ঐ সিন্ডিকেট চক্র।

স্থানীয় আফসার, আনিচ সহ অনেকেই জানায় এখানে মাদক ও জুয়ার স্বর্গরাজ্য পুলিশ যাহাতে না আসতে পারে সে কারণে যাতায়াতের কাঠের পুলটি ভেঙ্গে দিয়েছে। মাদক বিক্রেতা আরিফ, রায়হান, রিফাত, সহ কয়েকজনে।

তারা আরো বলেন এই চক্রটি প্রায়ই দেশিও অস্ত্র নিয়ে পুরো এলাকায় মাঝে মধ্যে মহড়া দিয়ে আতঙ্ক সৃষ্ঠি করে। এই এলাকাটা হিজলা ও কাজিরহাট এর সিমানাবর্তী এলাকা। হিজলা থানার পুলিশ আসলে তারা চলে যায় কাজিরহাট এলাকায় এবং কাজিরহাট থানার পুলিশ আসলে চলে যায় হিজলা এলাকায়।

স্থানীয় ইউপি সদস্য ঝন্টু বেপারী ও ঝন্টু হাওলাদার জানায় এই চক্রটি দীর্ঘ্য দিন যাবত সাধারন মানুষের উপর অত্যাচার নির্যাতন করে আসছে তা থানা পুলিশের অজানা কিছুই না। তারা নির্বাহী অফিসারের নিকট একটি ব্রিজ ও শিক্ষা প্রতিষ্ঠানের দাবী জানায়।

ঘটনাস্থল পরিদর্শন শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা তারেক হাওলাদার সন্ত্রাসীদের চিহ্নিত করে আইনানুগ ব্যবস্থা নেয়ার নির্দেশ দেওয়া হয়েছে হিজলা থানা পুলিশকে।