উল্লাপাড়ায় সিআইডি পরিচয়ে প্রতারণা, গ্রেপ্তার ১

0
161

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃসিআইডি কর্মকর্তা পরিচয় দেওয়া শরিফুল ইসলাম (৩৬) নামের এক প্রতারককে গ্রেপ্তার করেছে উল্লাপাড়া মডেল থানা পুলিশ। তাকে মঙ্গলবার বেলা ১১ টার দিকে উল্লাপাড়া রেলওয়ে স্টেশন সংলগ্ন শিবপুর গ্রাম থেকে ধরা হয়। শরিফুল সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার চালা শাহবাজপুর গ্রামের লাল মিয়ার ছেলে।

ভুক্তভোগী পৌর শহরের সিংহগাঁতী গ্রামের ব্যবসায়ী কামরুল ইসলাম অভিযোগে বলেন, আমাকে চাকুরি দেওয়ার কথা বলে ২৫ হাজার টাকা নেয়। বেশকিছু দিন ধরে চাকরি দেবে বলে সময় ক্ষেপণ করে চলেছে। আমার মতো এলাকার অন্য লোকজনের কাছেও বিভিন্ন ফন্দি এঁটে প্রতারণা করে এই প্রতারক।

উল্লাপাড়া মডেল থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক মোতাহার হোসেন জানান, ধৃত শরিফুল বিভিন্ন সময় এ এলাকায় নিজেকে সিআইডি কর্মকর্তা, র্্যাব, রেলওয়ের প্রকৌশলী ও জাপানি কোম্পানির এমডি পরিচয় দিয়ে অনেক যুবককে চাকরি দেবার কথা বলে মোটা অঙ্কের টাকা হাতিয়ে নিয়েছে বলে থানায় পুলিশের কাছে অভিযোগ রয়েছে। কখনো কখনো তিনি মাদক কারবারিদের নিকট থেকে প্রশাসনিক কর্মকর্তার ভূয়া পরিচয়ে অর্থ গ্রাহণ করেছেন। এব্যাপারে থানায় একটি প্রতারণার মামলা দায়ের করা হয়েছে।