শিবনগর ইউনিয়ন পরিষদে মেধাবী ছাত্র-ছাত্রীদের মাঝে বাই সাইকেল বিতরণ

0
210

মোঃ আফজাল হোসেন, ফুলবাড়ী, দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার শিবনগর ইউনিয়ন পরিষদের ২০২২-২০২৩ অর্থ বছরের উন্নয়ন ফান্ড থেকে মেধাবী ছাত্র-ছাত্রীদের মাঝে বাই সাইকেল বিতরণ।

সোমবার দুপুর ২ টায় ফুলবাড়ী উপজেলা শিবনগর ইউনিয়ন পরিষদে ২০২২-২০২৩ অর্থ বছরে উন্নয়ন ফান্ড থেকে মেধাবী ছাত্র ছাত্রীদের মাঝে বাই সাইকেল বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ও বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মীর মোঃ আল কামাহ্ তমাল।

শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন শিবনগর ইউপি চেয়ারম্যান মোঃ সামেদুল ইসলাম। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ফুলবাড়ী উপজেলা পরিষদের সুযোগ্য চেয়ারম্যান ও বিশিষ্ট্য সমাজসেবক মোঃ আতাউর রহমান মিল্টন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী। আলোচনা সভা শেষে মেধাবী ছাত্র-ছাত্রীদের হাতে বাই সাইকেল তুলে দেন অতিথিবৃন্দ।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ইউনিয়ন পরিষদের সচিব প্রদীপ কুমার অধিকারী, শিবনগর ইউনিয়নের বিট অফিসার এস.আই আরিফুল ইসলাম, ইউনিয়ন পরিষদের সদস্য-সদস্যা বৃন্দ সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও ফুলবাড়ী থানা প্রেসক্লাবের সাংবাদিকগণ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি স ালনার দায়িত্বে ছিলেন শিবনগর ইউনিয়ন পরিষদের হিসাব রক্ষক কাম-কম্পিউটার অপারেটর মোঃ মেহেদী হাসান।