বিএনপি- জামাতের কোন ষড়যন্ত্রই আর সফল হবে না: জর্জ

0
154

কুষ্টিয়া প্রতিনিধি: সারাদেশে বিএনপি- জামাতের আগুন, ভাঙচুর, নৈরাজ্য ও হত্যার প্রতিবাদে কুষ্টিয়ার খোকসায় বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শোমসপুর রেলস্টেশন চত্বরে শোমসপুর ইউনিয়ন আওয়ামী লীগ সমাবেশের আয়োজন করেন।

সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন, কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও কুষ্টিয়া-৪ ( কুমারখালি- খোকসা) আসনের সাংসদ ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ। এতে প্রধান বক্তার বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান হাজী রবিউল ইসলাম।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, খোকসা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান বাবুল আখতার, তাতীলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি এ্যাড. নিজামুল হক চুন্নু, কুষ্টিয়া জজ কোর্ট সাবেক স্পেশাল পিপি এ্যাড. আকরাম হোসেন দুলাল, জেলা যুবলীগের সভাপতি রবিউল ইসলাম, কুমারখালি উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও কয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সালাউদ্দিন খান তারেক, কুমারখালি উপজেলা যুবলীগের সভাপতি ও পৌর কাউন্সিলর হারুন অর রশিদ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শোমসপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মজিদ মন্ডল।

এছাড়াও উপস্থিত ছিলেন, খোকসা উপজেলার ভাইস চেয়ারম্যান সেলিম রেজা, খোকসা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মুজাহিদুল ইসলাম বাবলু ও আলমগীর হোসেন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সাহেব আলী, সদস্য আব্দুল মজিদ খান ও জিল্লুর রহমান, খোকসা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক, বেতবাড়ি ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম, জয়ন্তী হাজরা ইউপি চেয়ারম্যান আব্দুস শকীব খান টিপু, আমবাড়িয়া ইউপি চেয়ারম্যান আকমল হোসেন মন্ডল, জানিপুর ইউপি চেয়ারম্যান মজিবর রহমান মজিদ সহ নেতৃবৃন্দ।

প্রধান অতিথি ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ এমপি বলেন, জামাত- বিএনপি এই রাজনৈতিক জোট কোন ব্যাখ্যা দিতে পারবে না যে তারা ক্ষমতায় থেকে দেশের কোন উন্নয়ন করেছে। আপনারাও জানেন কারা দেশের উন্নয়ন করছে। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা রাষ্ট্র ক্ষমতায় এসে দেশ উন্নত অগ্রযাত্রায় এগিয়ে যাচ্ছে। শিক্ষা, স্বাস্থ্য, বিদ্যুৎ, রেল, রাস্তা, কালভার্ট, মানুষের কর্মসংস্থান, আয় ব্যায় সহ বহু উন্নয়ন করেছে আওয়ামী লীগ সরকার। বিএনপি কখনো আওয়ামী লীগের সাথে তুলনা করে ব্যাখ্যা দেয় না’ কারন তারা জানে মুক্তিযুদ্ধের নেতৃত্বদানকারী এই রাজনৈতিক দল, বাংলাদেশের গণমানুষের দল, মানুষের ভাগ্য পরিবর্তনের দল আওয়ামী লীগ। শত বাধা বিপত্তি অতিক্রম করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়ন করে চলেছেন। বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল দেশ, যে দেশকে একসময় বলা হতো তলাবিহীন ঝুড়ি, আজ সেই বাংলাদেশ ঘুরে দাড়িয়েছে। বাইরের রাষ্ট্র বলে বাংলাদেশের কাছ থেকে শিক্ষা নিয়ে আসতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে বলে, আজ বিএনপির গাত্রদাহ শুরু হয়েছে। আর এই ষড়যন্ত্রের সাথে যুক্ত হয়েছে পুরনো চক্রান্তকারীরা জামাত- বিএনপি।

তিনি আরো বলেন, এক সময় তারা চক্রান্ত করে ১৫ আগস্টে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সহ তার পরিবারকে হত্যা করেছে। এবং ২১ আগস্ট বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সহ আওয়ামী লীগ নেতাদের হত্যা করার চেষ্টা চালিয়েছিলো। আবার সেই একই চক্রান্ত শুরু করেছে জামাত- বিএনপি। গত ২৮ ও ২৯ জুলাই রাজধানী ঢাকায় যে ভাঙচুর, গাড়ি পোড়ানো সহ মানুষের উপর আক্রমন করেছে’ এতেই প্রমানীত হয় তারা কখনো দেশ ও জনগণের মঙ্গল চায় না। বিএনপি- জামাত বলে আসছে সময় আসবে, আওয়ামী লীগের পতন হবে। আর কত সময় আসবে’ বিগত ১৪ বছর পার হয়েছে, আর ২মাস আছে, এই দুই মাসে শক্তি সঞ্চয় করুন। কোন লাভ হবে না, বিগত ১৪ বছর আন্দোলন করে আওয়ামী লীগের উন্নয়নে বাধা দিতে পারেন নাই, আগামীতে স্মার্ট বাংলাদেশ গড়তে বাধা হতে পারবেন না। যতই ষড়যন্ত্র করেন আওয়ামীলীগ আপনাদের জবাব দেওয়ার জন্য প্রস্তুত আছে। আসছে আগামী নির্বাচনে আওয়ামী লীগের উন্নয়ন দেখে জনগন পুনরায় ভোট দিয়ে নৌকাকে বিজয়ী করবে।