চাঁপাইনবাবগঞ্জে নিউজ টোয়েন্টিফোর এর ৮ম বর্ষে পদার্পণ অনুষ্ঠান

0
143

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ নিউজ টোয়েন্টিফোর এর ৮ম বর্ষে পদার্পণ অনুষ্ঠান চাঁপাইনবাবগঞ্জে বর্ণাঢ্য আয়োজনের মাধ্যমে উদযাপন করা হয়েছে। এই উপলক্ষে আজ রবিবার বেলা ১১টায় জেলা প্রেসক্লাব মিলনায়তনে আলোচনাসভা ও কেক কাটার আয়োজন করা হয়।

জেলা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক চাঁপাই দৃষ্টির সম্পাদক এমরান ফারুক মাসুমের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদের চেয়রম্যান আলহাজ্ব মোঃ রুহুল আমিন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সভাপতি শহিদুল হুদা অলক, সিটি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কামাল সুকরানা, জেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি মোঃ জোনাব আলী, জাতীয় সাংবাদিক সংস্থার রাজশাহী বিভাগীয় সাধারণ সম্পাদক মোঃ আশরাফুল ইসলাম রঞ্জু, জেলা পূজা উদযাপন পরিষদের সাধরণ সম্পাদক শ্রী ধনঞ্জয় চট্রোপাধ্যায়। স্বাগত বক্তব্য রাখেন নিউজ টোয়েন্টিফোর এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মোঃ রফিকুল আলম।

পরে অতিথিবৃন্দ কেক কাটেন। এসময় মোহনা টিভির স্থানীয় প্রতিনিধি মোঃ তারেক রহমান এবং মানবজমিনের প্রতিনিধি ফারুক আহমেদ চৌধুরী নিউজ টোয়েন্টিফোর প্রতিনিধি মোঃ রফিকুল আলমকে ফুল দিয়ে শুভেচ্ছো জানান। এতে প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়া কর্মীগণ ছাড়াও বিভিন্ন শ্রেণিপেশার মানুষ উপস্থিত ছিলেন।