শান্তি সমাবেশে আসতে শুরু করেছেন নেতাকর্মীরা

0
122

আওয়ামী লীগের সহযোগী তিন সংগঠন ছাত্রলীগ, যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের শান্তি সমাবেশে যোগ দিতে সমাবেশস্থলে আসতে শুরু করেছেন নেতাকর্মীরা।

শুক্রবার সকাল থেকেই নেতাকর্মীদের উপস্থিতি হতে দেখা যায়। ধীরে ধীরে মুখরিত হতে শুরু করেছে সমাবেশস্থল। তবে এখনো শুরু হয়নি সমাবেশের আনুষ্ঠানিকতা। বিকাল ৩টায় জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের দক্ষিণ গেটে সমাবেশ শুরু হবে।

এদিকে শুক্রবার সকালে সরেজমিনে দেখা যায়, বায়তুল মোকাররমের দক্ষিণ গেটে দক্ষিণমুখী করে তৈরি করা হয়েছে শান্তি সমাবেশের মঞ্চ। সকাল থেকে সেখানে তিন সংগঠনের কেন্দ্রীয় নেতাদের উপস্থিতি দেখা গেছে। মঞ্চে উপস্থিত আছেন সেচ্ছাসেবক লীগ সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু ও যুবলীগ সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল।

সমাবেশের আশেপাশে নেতাকর্মীদের কিছু কিছু উপস্থিতি থাকলেও এ রিপোর্ট লেখা পর্যন্ত মঞ্চের সামনে এখনো ফাঁকা দেখা গেছে। তবে জিরোপয়েন্ট ও কেন্দ্রীয় কার্যালয়ে সামনে নেতাকর্মীদের উপস্থিতি রয়েছে।

কেন্দ্রীয় নেতারা জানান, রাজধানী ও আশপাশের জেলা থেকে সমাবেশে অংশ নেবেন নেতাকর্মীরা। সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এছাড়া আওয়ামী লীগের সিনিয়র নেতারা ও সহযোগী সংগঠনের নেতারাও বক্তব্য রাখবেন শান্তি সমাবেশে। সব শঙ্কা পেছনে ফেলে আজকের সমাবেশ সফল হবে বলে আশা প্রকাশ করেছেন নেতাকর্মীরা।