রামগঞ্জে ৭ হাজার ইয়াবাসহ গ্রেপ্তার ২

0
172

পারভেজ হোসাইন, রামগঞ্জ প্রতিনিধি: লক্ষ্মীপুরের রামগঞ্জে ৭ হাজার পিস ইয়াবাসহ ইমাম হোসেন ও বাবুল হোসেন নামে দুই যুবককে আটক করেছে পুলিশ। বুধবার (২৬ জুলাই) রাতে উপজেলার কাঞ্চনপুরের ওয়াপদা মোড় এলাকা থেকে তাদের আটক করা হয়।

বৃহস্পতিবার (২৭ জুলাই) বেলা ১১ টার দিকে পুলিশ বাদী হয়ে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন। মামলায় তাদেরকে গ্রেপ্তার দেখানো হয়েছে।

ইমাম উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের সাউদেরখিল গ্রামের মৃত আব্দুল সাত্তারের ছেলে ও বাবুল চাঁদপুরের ফরিদগঞ্জের পাইকপাড়া দক্ষিণ ইউনিয়নের গাজীপুর গ্রামের আবুল খায়ের ভূঁইয়ার ছেলে।

থানা পুলিশ জানায়, ইয়াবা বিক্রির উদ্দেশ্যে ইমাম ও বাবুল ঘটনাস্থলে অবস্থান করছিল। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ সেখানে অভিযান চালায়। এসময় পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিশ তাদের আটক করে। পরে তাদের কাছ থেকে ৭ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। রামগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. কাওসারুজ্জামান বাদী হয়ে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছেন।

রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক বলেন, ইমাম ও বাবুল চিহ্নিত মাদক ব্যবসায়ী। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। তাদেরকে আদালতে সৌপর্দ করার প্রস্তুতি চলছে।