শাহরুখের সঙ্গে নাচলেন এক হাজার তরুণী!

0
181

বলিউডের কিং শাহরুখ খানের সঙ্গে নাচলেন এক হাজার তরুণী। জানা গেছে, বলিউড বাদশাহর সঙ্গে একটি গানে পারফর্ম করেছেন তারা। সামনে মুক্তির অপেক্ষায় রয়েছে শাহরুখ অভিনীত সিনেমা ‘জওয়ান’।

আর এই সিনেমাটির মাধ্যমেই প্রথমবার ভারতের দক্ষিণী নির্মাতার নির্দেশনায় কাজ করলেন তিনি। ফলে ‘জাওয়ান’ নিয়ে বেশ আগ্রহ রয়েছে দর্শকদের।

শিগগিরই মুক্তি পাবে সিনেমাটির প্রথম গান ‘জিন্দা বান্দা’। আর এই গানেই এক হাজারের বেশি নারী নৃত্যশিল্পী পারফর্ম করেছেন।

ভারতীয় গণমাধ্যমের সূত্রমতে, চেন্নাইয়ে বিশাল সেট নির্মাণ করে টানা পাঁচ দিন গানটির শুটিং হয়েছে। চেন্নাই, হায়দরাবাদ, ব্যাঙ্গালুরু ও মুম্বাইয়ের এক হাজারের বেশি নারী নৃত্যশিল্পী এতে অংশগ্রহণ করেছেন। গানটিতে নারী নৃত্যশিল্পীর সঙ্গে শাহরুখকেও দেখা যাবে। এ গানের জন্য নির্মাতারা ব্যয় করেছেন ১৫ কোটি রুপি।

জানা গেছে, মুক্তির আগেই মোটা অঙ্কের অর্থ আয় করেছে শাহরুখের ‘জওয়ান’। অভিনেতার ঘনিষ্ঠজন ভারতীয় এক গণমাধ্যমে বলেন, ‘জওয়ান’ সিনেমার স্যাটেলাইট ও গানের ডিজিটাল স্বত্ব ২৫০ কোটি রুপিতে বিক্রি হয়েছে।

বক্সঅফিস ওয়ার্ল্ডওয়াইড এক প্রতিবেদনে জানিয়েছে, অনেক কোম্পানি ‘জওয়ান’ সিনেমার গানের স্বত্ত্ব কেনার জন্য চেষ্টা করেছে। তবে ইতোমধ্যে ৩৬ কোটি রুপিতে সিনেমাটির গানের স্বত্ত্ব কিনে নিয়েছে টি-সিরিজ।

শাহরুখের প্রতিষ্ঠান রেড চিলিজ এন্টারটেইনমেন্টের প্রযোজনায় সিনেমাটি নির্মাণ করেছেন তামিলের জনপ্রিয় নির্মাতা অ্যাটলি কুমার। এতে শাহরুখের বিপরীতে অভিনয় করেছেন দক্ষিণী সিনেমার লেডি সুপারস্টার নয়নতারা।

এ ছাড়াও অভিনয় করেছেন সানায়া মালহোত্রা, যোগী বাবু। একটি বিশেষ চরিত্রে রয়েছেন প্রিয়ামণি। অতিথি চরিত্রে হাজির হবেন দীপিকা পাড়ুকোন ও থালাপতি বিজয়ের মতো তারকা।

২২০ কোটি রুপি বাজেটে নির্মিত হয়েছে শাহরুখ অভিনীত সিনেমা ‘জওয়ান’। আগামী ৭ সেপ্টেম্বর হিন্দি, তামিল ও তেলুগু ভাষায় একযোগে মুক্তি পাবে সিনেমাটি।

সূত্র : ইন্ডিয়া টুডে