রাজধানীতে দুই সাজাপ্রাপ্ত আসামি আটক

0
150

মনির হোসেন জীবন – রাজধানীর লালবাগ ও গেন্ডারিয়া এলাকা থেকে দুই জন সাজাপ্রাপ্ত পলাতক আসামিকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

র‌্যাব জানিয়েছে, গ্রেফতারকৃতরা হলেন, মোঃ দেলোয়ার হোসেন ওরফে দেলোয়ার (৫৩) ও মোঃ আনোয়ার হোসেন (৫২)। তারা দীর্ঘ দিনযাপন পলাতক জীবন যাপন করে আসছিল।

আজ মঙ্গলবার রাতে র‌্যাব-১০ এর সিনিয়র এএসপি ও সহকারী পরিচালক (মিডিয়া) এনায়ের কবির সোয়েব জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১০ এর একটি দল সোমবার দিবাগত রাত দেড় টার দিকে রাজধানী ঢাকার লালবাগ থানার আজিমপুর এলাকায় একটি অভিযান চালিয়ে ৬ মাসের কারাদন্ডে দন্ডিত সাজা পরোয়ানাভুক্ত পলাতক আসামি মোঃ দেলোয়ার হোসেন ওরফে দেলোয়ার (৫৩)’কে গ্রেফতার করতে সক্ষম হয়।

তিনি আরো জানান, এছাড়া একই দিন দিবাগত রাত পৌনে ১২ টার দিকে র‌্যাব-১০ এর অপর একটি দল রাজধানী ঢাকার গেন্ডারিয়া থানার সতীষ সরকার রোড, বড়ইতলা মাজার এলাকায় অপর একটি অভিযান চালিয়ে ১ বছরের কারাদন্ডে দন্ডিত সাজা পরোয়ানাভুক্ত পলাতক আসামি মোঃ আনোয়ার হোসেন (৫২)কে আটক করতে সক্ষম হয়।

এনায়ের কবির সোয়েব জানান, এসময় তার নিকট থেকে একটি মোবাইল ফোন ও নগদ- ৫০০ টাকা উদ্ধারমূলে জব্দ করা হয়।

র‌্যাব বলছে, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, গ্রেফতারকৃত আসামিরা ওই ঘটনার সাথে তাদের সম্পৃক্ততার কথা স্বীকার করেছে। তারা দীর্ঘদিন যাবৎ রাজধানীর লালবাগ ও গেন্ডারিয়া এলাকাসহ
দেশের বিভিন্ন এলাকায় আত্মগোপন করে আসছিল।

গ্রেফতারকৃত আসামিদেরকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।