রামগঞ্জ থেকে চুরি হওয়া গরু ও মোটরসাইকেলসহ ডাকাতদলের ৭ সদস্য গ্রেফতার

0
222

পারভেজ হোসাইন, রামগঞ্জ: রামগঞ্জ থেকে চুরি হওয়া ৩টি গরু ও একটি পালসার মোটরসাইকেলসহ আন্তজেলা ডাকাতদলের ৭ সদস্যকে গ্রেফতার করেছে রামগঞ্জ থানা পুলিশ।

২২ জুলাই দিবাগত ২৩ জুলাই গভীর রাতে কুমিল্লা থানা পুলিশের সহযোগিতায় কুমিল্লার দেবিদ্বার উপজেলার ভানু গ্রামের পশ্চিমপাড়া থেকে রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এমদাদুল হকের নেতৃত্বে একই থানার উপ পরিদর্শক কাউসারুজ্জামানসহ পুলিশ সদস্যরা ডাকাতদলের ৭ সদস্যকে আটক করতে সক্ষম হয়। এসময় রামগঞ্জ থেকে চুরি হওয়া ৩টি গরু, একটি পালসার মোটরসাইকেল উদ্ধার করে পুলিশ।

আটককৃত ডাকাতদলের সদস্যদের বিরুদ্ধে কুমিল্লা, নোয়াখালী, চাঁদপুর, লক্ষ্মীপুর ও রামগতিসহ বিভিন্ন থানায় একাধীক মামলা রয়েছে।

আটককৃত ডাকাতদলের সদস্যরা হলো, নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার মোঃ নিজাম উদ্দিন (৪৪), হাতিয়া থানার মোঃ সোহেল হাওলাদার (২৯), ভোলার চরফ্যাশনের মোঃ শাহীন (২৫), হাজীগঞ্জ উপজেলার মোঃ মহিন উদ্দিন (২৫), নোয়াখালীর সুধারাম থানার মোঃ জসিম উদ্দিন (৪৪), নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার মোঃ খোকন (২৬), নোয়াখালীর সুধারাম থানার মোঃ সুমন (২৭)।

রামগঞ্জ থানার উপ পরিদর্শক কাউসারুজ্জামান জানান, গত ২২ জুলাই রাতে রামগঞ্জ উপজেলার আকারতমা গ্রামের জয়নগর বাড়ীর আলমগীর হোসেনের ৩টি গরু ও তার ছেলের ব্যবহৃত মোটরসাইকেলটি গভীর রাতে চুরি হয়। ঐ ঘটনায় আলমগীর হোসেন রামগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন।

রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এমদাদুল হক জানান, গরুর মালিকের অভিযোগের ভিত্তিতে আমরা চুরি হওয়া মোটরসাইকেলে লাগানো জিপিএস ট্রেকারের মাধ্যমে অভিযান পরিচালনা করি। অভিযানে চিহ্নিত ডাকাতী, অস্ত্র, মাদক ও নারী নির্যাতন মামলায় অভিযুক্ত ৭সদস্যকে আটক করি। তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা প্রক্রিয়াধীন।