ষড়যন্ত্রের পাঁয়তারা করে লাভ হবে না

0
151

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, নির্বাচনের মাধ্যমেই সরকার পরিবর্তন হবে। যারা সরকার গঠন করতে চান তাদের একটি মাত্র উপায় নির্বাচনে অংশ গ্রহণ করা। নির্বাচন ছাড়া ক্ষমতায় আসা সম্ভব নয়। ষড়যন্ত্রের পাঁয়তারা করে কোনো লাভ হবে না।

তিনি শনিবার বিকাল ৪টার দিকে মানিকগঞ্জ জেলার হরিরামপুর উপজেলার লেছড়াগঞ্জ ইউনিয়নের নাটখোলা পুলিশ তদন্ত কেন্দ্র ও স্বাধীনতার ম্যুরাল উদ্বোধন শেষে সাংবাদিকদের এসব কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী আরও বলেন, বিএনপির নিকট থেকে দেশের মানুষ মুখ ফিরিয়ে নিয়েছে। বিদেশিদের নিকট ধরনা দিয়ে লাভ হবে না। বিদেশি কুটনীতিকরাও ২/১ দিন পর টের পাবে, তারা জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে পড়েছে।

বিএনপির পদযাত্রার দিন, আওয়ামী লীগের শোভাযাত্রার বিষয়ে তিনি আরো বলেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, পালাক্রমে দিচ্ছেন না, শান্তি ও উন্নয়নের চিত্র যাতে আওয়ামী লীগের নেতাকর্মীরা প্রচার করতে পারেন, তাই শোভাযাত্রা দেওয়া হচ্ছে।

তিনি আরও বলেন, নির্বাচন কমিশন একটি সুন্দর নির্বাচন উপহার দেবেন। নির্বাচনের সময় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা খুব পরীক্ষিত। তাই সুন্দর একটি নির্বাচনের ব্যবস্থা তারা করতে পারবে।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আজকে বাংলাদেশ কোথায় চলে গেছে, মানুষ ও জনগণ আর অন্ধকারে নিমজ্জিত হতে চায় না। বাঙালি জাতি সঠিক সময়ে সঠিক কাজ করতে জানে। আমি সারা বাংলার খবর জানি। তারা একটি কথাই, যতদিন শেখ হাসিনা ক্ষমতায় থাকবে ততদিন বাংলাদেশ আলোকিত থাকবে।

তিনি আরো বলেন, মহান মুক্তিযোদ্ধের সময় মানিকগঞ্জে আমাদের অনেক স্বৃতি আছে। এই হরিরামপুরে সম্মুখযুদ্ধ হয়েছে। এই যুদ্ধে আমাদের এক যোদ্ধা নিহত হয়। যুদ্ধের ইতিহাস আগামী প্রজন্মের নিকট তুলে ধরতেই বাংলাদেশ পুলিশ কাজ করে যাচ্ছে। তারা এখানে একটি ম্যুরাল তৈরি করেছে, যা আমরা একটু আগে উদ্বোধন করলাম।