উত্তরা প্রেসক্লাবের উন্নয়নের সহায়তার আশ্বাস দিলেন কাউন্সিলর নাসির উদ্দিন

0
67

মনির হোসেন জীবন: রাজধানী উত্তরার সাতটি থানা নিয়ে গঠিত উত্তরা প্রেসক্লাবের প্রস্তাবিত নতুন ভবনের উন্নয়ন কাজের জন্য আর্থিক সহায়তার আশ্বাস দিলেন ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি)র ৫৩ নং ওয়ার্ড কাউন্সিলর বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. নাসির উদ্দিন। এসময় তিনি নতুন ভবনের উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তরের নাম ফলক উন্মোচন করেন ।

উত্তরা প্রেসক্লাবের সভাপতি বদরুল আলম মজুমদার, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর কবির, সিনিয়র সদস্য মনির হোসেন জীবন, এ কে আজাদ, যুগ্ন সম্পাদক মাহাতাব ফারাহী, সাবেক সভাপতি রফিকুল ইসলাম, বাবর সহ ক্লাবের সিনিয়র সাংবাদিক ও সদস্যরা এ সময় উপস্থিত ছিলেন।

উত্তরা প্রেসক্লাবের নতুন ভবনের নকসাসহ ক্লাব ঘরের আশেপাশের জায়গা ঘুরে দেখেন তুরাগ থানা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ও স্থানীয় কাউন্সিলর আলহাজ্ব মো: নাসির উদ্দিন। পরে এক চা চক্রে তিনি সাংবাদিকদের উদর্শ্যে করে বলেন, আমার ওয়ার্ডে আপনারা ক্লাবঘর নির্মান করছেন এটা জেনে আমি আনন্দিত। সাংবাদিক হিসেবে আপানারা সমাজের জন্য কাজ করেন, জনগনের পক্ষে কথা বলেন এতে আমরা বেশ উপকৃত হই। মানুষের সমস্যায় আপনারা আরো বেশী কাজ করেন, সত্য তুলে ধরেন এটাই আমরা চাই। তবে একজন মুক্তিযোদ্ধা হিসেবে আপনাদের কাছে অনুরোধ করবো কোন স্বাধীনতা বিরোধীকে আপনারা প্রশ্রয় দিবেন না। স্বাধীনতা বিরোধীদের গাড়ীতে জাতীয় পতাকা উঠুক এটা আমরা মরে গেলেও সহ্য করতে পারি না। আমি আশা করবো দেশের ব্যাপারে, স্বাধীনতার প্রশ্নে আপনারা সব সময় সজাগ থাকবেন। রাজাকারদের বিরুদ্ধে শতভাগ ঘৃনা করতে হবে।

এ সময় উত্তরা প্রেসক্লাবের সভাপতি নতুন ঘরের নির্মান কাজে এগিয়ে আসার আহবান জানিয়ে সকলের কাছে বিশেষ সহযোগিতা কামনা করেন। সেই সাথে সাংবাদিকদের পেশাগত কাজে সকলের জন্য সুন্দর পরিবেশ নিশ্চিত করার জন্য স্থানীয় কাউন্সিলরের কাছে অনুরোধ জানান।