বগুড়ার শেরপুরে জ্যোতি যুব মহিলা সংস্থার অনুদানের চেক গ্রহণ

0
159

শেরপুর (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার শেরপুর জ্যোতি যুব মহিলা সংস্থার সভাপতি মোছাঃ জয়নব খাতুন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের যুব কল্যাণ তহবিলের ২০২২-২০২৩ অর্থ বছরের আর্থিক অনুদানের চেক গ্রহণ করেন। (১৮ জুলাই) মঙ্গলবার বেলা সাড়ে ১১ টার দিকে বগুড়া জেলা প্রশাসকের হলরুমে বগুড়া জেলা যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের যুব কল্যাণ তহবিলের অনুদানের চেক বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট মো. সাইফুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বগুড়া-৬ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব রাগেবুল আহসান রিপু। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) জনাব নিলুফা ইয়াসমিন এবং বগুড়া যুব উন্নয়ন অধিদপ্তরের যুববান্ধব উপ-পরিচালক জনাব মো: তোছাদ্দেক হোসেন, সহকারী পরিচালক জনাব মো: আব্দুল হানিফ, সহকারী পরিচালক জনাব বিজয় চন্দ্র দাস। সহকারী পরিচালক মো. সেলিম উদ্দিন, অনুষ্ঠানে আরো বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারি উপস্থিত ছিলেন।

এ সংগঠনের পক্ষে ৪০,০০০ হাজার টাকার চেক গ্রহণ করেন, সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি মোছা. জয়নব খাতুন। সংগঠনের আরো উপস্থিত ছিলেন, সাধারণ সম্পাদক মোছা. সোহাগী আকতার। অনুষ্ঠানে বগুড়া জেলার ২০টি স্বেচ্ছাসেবী যুব সংগঠনের ২০০ জনের অধিক যুব সংগঠক ও কার্যনির্বাহি পরিষদের সদস্য উপস্থিত ছিলেন। জ্যোতি যুব মহিলা সংস্থার সার্বিক কার্যক্রম তুলে ধরা হয়।

সংগঠনের দৃশ্যমান কার্যক্রমের অনেক প্রশংসা করেন উপ-পরিচালক মহোদয়। এমপি মহোদয় সংগঠনকে আরো সামনের দিকে এগিয়ে নেওয়ার জন্য যা যা করণীয় তা তিনি তার সরকারের সহযোগীতায় করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।