উল্লাপাড়ায় সাংবাদিকের বাড়িতে চুরি

0
85

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ দৈনিক সমকালের উল্লাপাড়া প্রতিনিধি কল্যাণ ভৌমিকের কানসোনার গ্রামের বাড়িতে শুক্রবার রাতে বড় ধরনের চুরির ঘটনা ঘটেছে। চোরেরা তার এবং তার দুই ভাইয়ের ঘরের তালা ভেঙ্গে প্রবেশ করে সিলিং ফ্যান, টেলিভিশন, কাঁসা পিতলের বাসুনপত্র, মূল্যবান বিছানাপত্র, কাপড় চোপড় ও আনুসঙ্গিক সামগ্রীসহ লক্ষাধিক টাকার মালামাল চুরি করে নিয়ে গেছে। ঘটনার রাতে ওই বাড়িতে কেউ ছিলেন না।

কল্যাণ ভৌমিক জানান, বেশ কয়েক বছর ধরে তারা তাদের গ্রামের বাড়িতে থাকেন না। চাকরির কারনে সবাই ঢাকা, উল্লাপাড়া এবং রাজশাহীতে থাকেন। বাড়ি ঘর তালা চাবি দিয়ে বন্ধ থাকে। মাঝে মাঝে তারা বাড়িতে আসেন এবং দুই তিনদিন করে থাকেন। কল্যাণ ভৌমিক আরো জানান, কানসোনা গ্রামে প্রায় ৭০ বছর ধরে তারা এক ঘর হিন্দু সম্প্রদায়ের পরিবার বসবাস করে আসছেন। প্রতিবেশীরা মূলতঃ তাদের ঘরবাড়ি দেখেশুনে রাখেন। এর আগে এমন ধরনের ঘটনা কখনো ঘটেনি। এ ব্যাপারে উল্লাপাড়া মডেল থানায় একটি অভিযোগ পত্র দেওয়া হয়েছে।

এ বিষয়ে উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ নজরুল ইসলাম জানান, চুরির ঘটনার অভিযোগপত্র পেয়েছি। দ্রুত ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে যথাযথ ভাবে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।