সিরাজদিখানে চাঁদের হাট এর কর্মি ও সাহিত্য সভা অনুষ্ঠিত

0
76

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: মুন্সীগঞ্জের সিরাজদিখানে বিক্রমপুর চাঁদের হাট এর নিয়মিত কর্মিসভা ও সাহিত্য সভার উদ্বোধন করা হয়েছে।

গতকাল শুক্রবার দিনব্যাপী উপজেলার ইছাপুরা সরকারি মডেল উচ্চ বিদ্যালয় হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট শিক্ষাবিদ ডক্টর জমির হোসেন।

বিক্রমপুর চাঁদের হাটের উপদেষ্টা শিক্ষাবিদ মোহাম্মদ নাছির উদ্দিনের সভাপতিত্বে ও বিক্রমপুর চাঁদের হাট এর সভাপতি এমদাদুল হক পলাশের স ালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় চাঁদের হাট এর আহবায়ক জামিউর রহমান লেমন। আরো অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন চাঁদের হাট কেন্দ্রীয় সদস্য বিশিষ্ট সাংবাদিক মুফতি আহমেদ মনা, মাসুদ পারভেজ, লেখক আব্দুল গাফ্ফার, বিক্রমপুর কেবি ডিগ্রি কলেজ সাবেক অধ্যক্ষ সামসুল হক হাওলাদার, শিক্ষক ও লেখক আফরোজা বেগম, অধ্যাপক কে এম আনোয়ার হোসেন বাদল, লেখক সামছুল হক, নাট্যকার পিয়ার মোহাম্মদ, লেখক আশরাফ উজ্জল, সাংবাদিক লিটন মাহমুদ, সাংবাদিক নজরুল ইসলাম বাবুলসহ জেলার ২৪ টি শাখার সভাপতি-সাধারণ সম্পাদক ও বিভিন্ন স্কুলের শিক্ষার্থী এবং অভিভাবকগণ উপস্থিত ছিলেন।

এছাড়া অন্যান্য জেলা থেকে বেশ কিছু শাখার নেতৃবৃন্দ অংশ গ্রহণ করেন। সকাল ১০ টায় প্রথম অধিবেশন শুরু হয়ে দুপুর সাড়ে ১২ শেষ হয়। নামাজ ও খাবার শেষে ২য় অধিবেশন অনুষ্ঠিত হয়। এর আগে সকালে শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। পরে শিশুদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।