বিরামপুরে ইয়াবা ট্যাবলেট সহ আটক- ১

0
111

এস এম মাসুদ রানা, বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি: ( ১২ই জুলাই) বুধবার রাত্রি ১০-৪৫ ঘটিকায় সময় দিনাজপুরের বিরামপুর থানা পুলিশের বিশেষ অভিযানে এবং বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সুমন কুমার মহন্তর দিকনির্দেশানায় বিরামপুর উপজেলার ৩নং খানপুর ইউনিয়ন মৌপুকুর (মহাপুকুর) এলাকার মাদক ব্যবসায়ী আবুল হোসেনকে তার নিজ দোকান ঘর থেকে (৬৮) পিস ইয়াবা ট্যাবলেটসহ সহ হাতেনাতে গ্রেপ্তার করতে সক্ষম হয়। আটককৃত মাদক ব্যবসায়ী আবুল হোসেন বিরামপুর উপজেলার খানপুর ইউনিয়ন মৌপুকুর (মহাপুকুর) গ্রামের মৃত ফসি উদ্দিন মন্ডলের ছেলে।

ওসি সুমন কুমার মহন্ত জানান, মাদক ব্যবসায়ী আবুল হোসেন তার দক্ষিণ দুয়ারী আধাপাকা টিনসেড বসতবাড়ীর গেটের পশ্চিম পার্শ্বে গেট সংলগ্ন দোকান ঘরে হতে তাকে ৬৮ (আটষট্টি) পিচ ইয়াবা ট্যাবলেট সহ হাতে নাতে গ্রেফতার করা হয়েছে। এই ঘটনায় বিরামপুর থানার মামলা নং-০৮, তাং- ১৩/০৭/২০২৩ খ্রিঃ, ধারাঃ ৩৬(১) সারণির ১০(ক) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ রুজু করা হয়েছে।

গ্রেফতারকৃত আসামিকে বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে। উদ্ধারকারী অফিসার এসআই/মোঃ আনছারুল ইসলাম ও সঙ্গীয় অফিসার ফোর্স। অভিযান চলমান আছে। সুনির্দিষ্ট তথ্য দিন সেবা নিন।