সৌদিতে সড়ক দুর্ঘটনায় কমলনগরের যুবকের মৃত্যু

0
122

মোঃ সুমন উদ্দিন, কমলনগর (লক্ষ্মীপুর)প্রতিনিধিঃসৌদি আরবে আল হুফুপ এলাকায় সড়ক দুর্ঘটনায় শাহাদাত হোসেন নামে এক কমলনগরের যুবেকের মৃত্যু হয়েছে। বুধবার (১২ জুলাই) দুপুরে শাহাদাতের পরিবার তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে মঙ্গলবার সন্ধ্যায় সৌদি আরবের দাম্মাম আল হাসা এলাকার কিং ফাহাদ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

নিহত শাহাদাত লক্ষ্মীপুর জেলার কমলনগর উপজেলার চরলরেন্স ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের নবীগঞ্জ এলাকার শাহজাহান মাঝির ছেলে।

জানা যায়, গত ৮ জুলাই ভোরে সৌদি আরবের আল হুফুফ এলাকায় সড়ক দুর্ঘটনায় শাহাদাত গুরুতর আহত হন। সেখানকার পুলিশ তাকে উদ্ধার করে আইয়ুন নামে একটি হাসপাতালে ভর্তি করে। সেখানে তার অবস্থার অবনতি হওয়ায় পর তাকে কিং ফাহাদ হাসপাতালে পাঠানো হয়। ঘটনার তিন দিন পর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

তিনি বলেন, আমরা মেঘনা নদী ভাঙন কবলিত এলাকার বাসিন্দা। নদীর ভাঙনে আমরা নিঃস্ব হয়ে পড়েছি। পরিবারের অভাব ঘোছাতে ২০১৯ সালে আমার ভাই শাহাদাত সৌদি আরব যান। ভাইয়া সেখানে সড়ক দুর্ঘটনায় মারা গেছেন। ভাইয়ার মরদেহ দেশে আনতে আমরা সংশ্লিষ্টদের হস্তক্ষেপ কামনা করছি।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সোলাইমান জানান, ঘটনাটি শুনেছি। তবে পরিবারের পক্ষ থেকে কেউ আমাদের বিষয়টি জানায়নি। খোঁজ নিয়ে প্রবাসীর মরদেহ দেশে আনতে প্রয়োজনীয় আইনগত সহায়তা করব।