মাদক ব্যবসায়ী যুবলীগ নেতার ছেলে আটক

0
115
উল্লাপাড়ায় নারী সহ মাদক মামলায় গ্রেফতার- ২

জসীমউদ্দীন ইতি ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে ৪৯০ পিস ইয়াবা ও ২ কেজি ১৩ গ্রাম গাঁজাসহ যুবলীগ নেতার ছেলে জয় কে আটক করেছে বালিয়াডাঙ্গী থানা পুলিশ। এ সময় পালিয়ে যান যুবলীগ নেতা জমির উদ্দীন।

মঙ্গলবার (১১ জুলাই) বিকালে উপজেলার দুওসুও ইউনিয়নের উত্তর সনগাঁও গ্রামে এ ঘটনা ঘটে। যুবলীগ নেতা জমির উদ্দীন উপজেলার ৫নং দুওসুও ইউনিয়নের ৬নং ওয়ার্ড যুবলীগের সভাপতি।

বালিয়াডাঙ্গী থানা পুলিশের উপ-পরিদর্শক আব্দুস সোবহান মোবাইলে জানান, লাহিড়ী বাজারে মাছ ব্যবসার আড়ালে ইয়াবার ব্যবসা পরিচালনা করে আসছিলেন যুবলীগ নেতা জমির উদ্দীন (৩৯) ও তার ছেলে জয় (১৬)। খবর পেয়ে মঙ্গলবার বিকালে আমাদের সাথে নিয়ে অভিযান পরিচালনা করেন বালিয়াডাঙ্গী থানার ওসি খায়রুল আনাম। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ফেলে পালিয়ে যাওয়ার চেষ্টা করে বাবা-ছেলে দুজনে। পরে দৌড়ে তার ছেলেকে আটক করা হয়।

বালিয়াডাঙ্গী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল আনাম বলেন, এ ঘটনায় মঙ্গলবার রাতে বালিয়াডাঙ্গী থানা পুলিশের উপ-পরিদর্শক আব্দুস সোবহান বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে জমির উদ্দীন ও তার ছেলের জয়ের বিরুদ্ধে মামলা দায়ের করেন। বুধবার সকালে জয়কে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে। মামলার অপর আসামি জমির উদ্দীনকে ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।