ঘোড়াঘাটে ২ গরু চোর আটক, গরু উদ্ধার

0
70

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ঘোড়াঘাটে ২ গরু চোর আটক সহ ৫ চোরাই গরু উদ্ধার করে পুলিশের হাতে সোপর্দ করেছে স্থানীয় জনতা।

আটককৃতরা হলেন গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার সাল্লা গ্রামের মোঃ রুহুল আমিনের ছেলে মোঃ অয়েস কুরনী (১৮) ও একই উপজেলার বড় দিঘীরপাড় গ্রামের রাজা মিয়ার ছেলে মোঃ সাজেদুল ইসলাম (২২)।
জানা গেছে, মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ৩ টার দিকে পার্শ্ববর্তী গাইবান্ধার গোবিন্দগঞ্জ এলাকার সংঘবদ্ধ চোরেরা ঘোড়াঘাট উপজেলার নুরজাহানপুর গ্রামের মাংস বিক্রেতা লেবু মিয়ার বাড়িতে প্রবেশ করে।

এ সময় গোয়ালঘর থেকে ৫টি গরু চুরি করে নিয়ে পালানোর সময় বাড়ির মালিক চোরের উপস্থিতি টের পেয়ে চিৎকার করলে স্থানীয় জনতা চোরদের ধাওয়া করে। প্রায় ১ ঘন্টা গরু খোজাখুজি করে আশেপাশে বিভিন্ন স্থান থেকে ৫টি গরু উদ্ধার করে স্থানীয় জনতা।

পরে ঘোড়াঘাট খন্দকার বদরে আরেফিন ফিলিং স্টেশনের কাছ থেকে ২ চোরকে আটক সহ চুরির কাজে ব্যবহৃত একটি পিআপ ভ্যান উদ্ধার করে। স্থানীয় জনতা পুলিশকে খবর দিলে পুলিশ এসে ২ চোরকে আটক করে পিআপ ভ্যানটি থানায় নেয়। আটককৃতদের স্বীকারোক্তি অনুযায়ী এই চুরি কাজে তাদের সাথে আরও ৫ জন জড়িত ছিলেন।

এ বিষয়ে ঘোড়াঘাট থানার ওসি মোঃ আসাদুজ্জামান আসাদ জানান, থানায় এজাহার নামীয় ৫ জন ও অজ্ঞাত আরোও কয়েক জনের বিরুদ্ধে একটি গরু চুরির মামলা রুজু হয়েছে। বাকি আসমিদের ধরতে পুলিশ অভিযান অব্যাহত রয়েছে।