গোপালপুর পৌরসভার বাজেট ঘোষণা

0
70

মোঃ নুর আলম গোপালপুর (টাঙ্গাইল)প্রতিনিধি: ১৯৭৪ সালে প্রতিষ্ঠিত টাঙ্গাইলের গোপালপুর পৌরসভার ২০২৩-২০২৪ অর্থ বছরের প্রস্তাবিত বাজেট ঘোষণা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আজ বুধবার (১২ জুলাই) দুপুরে পৌরশহরের স্বাধীনতা কমপ্লেক্সে অনুষ্ঠিত বাজেট অধিবেশনে সভাপতিত্ব গ্রহণ ও প্রস্তাবিত বাজেট ঘোষণা করেন, মেয়র মো. রকিবুল হক ছানা।

অধিবেশনে ২০২৩-২০২৪ অর্থ বছরের জন্য সর্বমোট ৪০ কোটি ৩৫ লক্ষ ৮২ হাজার ৬ শত ১৬ টাকা রাজস্ব ও উন্নয়ন প্রস্তাবিত খসড়া বাজেট ঘোষিত হয়। উক্ত বাজেট ঘোষণায় বিভিন্ন রাস্তাঘাটসহ ও পৌর দাবি-দবা উন্নয়নমূলক পরামর্শ প্রদান করেন পৌরবাসী।

এসময় উপস্থিত ছিলেন গোপালপুর থানার তদন্ত অফিসার মামুন ভূঁইয়া, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোঃ একলাছুর রহমান, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান আব্দুল লতিফ সিটি, গোপালপুর প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক জয়নাল আবেদীন, বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্বাস আলী, পৌরসভার নির্বাহী প্রকৌশলী এস এম আলী আজগর, ৫নং ওয়ার্ডের কাউন্সিলর কামরুজ্জামান মনির, ৩ নং ওয়ার্ডের কাউন্সি ডলর মইনুদ্দিন বাবু, ওয়ার্ড কাউন্সিলর নাসির উদ্দিন সিকদার, শিল্প ও বণিক সমিতির সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা আঙ্গুর, প্রেসক্লাব সাধারণ সম্পাদক সন্তোষ কুমার দত্ত, আরো উপস্থিত ছিলেন পৌরসভার নাগরিকগণ সুধী সমাজ সাধারণ পৌরবাসী, ও পৌরসভার অন্যান্য কর্মকর্তা বৃন্দ।