মুন্সীগঞ্জে রাজনৈতিক অপশক্তি ও দেশ বিরোধী ষড়যন্ত্রের প্রতিবাদে গণ-সমাবেশ

0
319

আবু সাঈদ দেওয়ান সৌরভ, মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জে বিএনপি-জামায়াত ও রাজনৈতিক অপশক্তির দেশবিরোধী ষড়যন্ত্রের প্রতিবাদে মুন্সীগঞ্জ ৩ আসনের সংসদ সদস্য এডভোকেট মৃণাল কান্তি দাসের নেতৃত্বে গণসমাবেশ ও মিছিল করা হয়েছে।

মঙ্গলবার (১১জুলাই) বিকাল ৪ টার দিকে মুন্সীগঞ্জ সদরের উপকন্ঠ বাগমামুদালী পাড়া এলাকার মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনের সড়কে এই সমাবেশের আয়োজন করে জেলা স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, যুব মহিলা লীগ, শ্রমিক লীগ ও আমরা মুক্তিযোদ্ধার সন্তান সংগঠনের নেতা-কর্মীরা ।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মুন্সীগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস। পরে গণসমাবেশ স্থল থেকে মিছিল বের করে শহরের থানারপুল চত্বর, শহর বাজার ও পুরাতন কাচারী এলাকা সড়ক প্রদক্ষিন করে পুনরায় সেখানে গিয়ে শেষ হয়।

এসময় সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ হোসেন বাবুলের সভাপতিত্বে এতে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন গজারিয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান রেফায়েত উল্লাহ খান তোতা, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা ইয়াসমিন, মুন্সীগঞ্জ সদরের মিরকাদিম পৌরসভার মেয়র হাজী আব্দুস সালাম, শহর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মাহতাবউদ্দিন কল্লোল, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আল-মাহমুদ বাবু, সহ-সভাপতি মনিরুজ্জামান রিপন, বীর মুক্তিযোদ্ধা এমএ কাদের মোল্লা, জেলা পরিষদের সদস্য ও জেলা যুব মহিলা লীগের আহবায়ক মোর্শেদা আক্তার লিপি, মুন্সীগঞ্জ পৌরসভার মহিলা কাউন্সিলর নার্গিস আক্তার, সদরের মোল্লাকান্দি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মহসিনা হক কল্পনা।

আরও বক্তব্য রাখেন গজারিয়া উপজেলার হোসেন্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুল হক মিঠু, ভবেরচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার সাইদ মো. লিটন, ইমামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাফিজুজ্জামান খান জিতু, জালাল উদ্দীন রুমি রাজন, আপন দাস প্রমুখ।

এ সময় মুন্সীগঞ্জ ৩ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সকলকে একত্রে মিলেমিশে কাজ করার আহবান জানান।

তিনি আরো বলেন, দেশে ও জাতির উন্নয়নে সকল অপশক্তির বিরুদ্ধে সম্মিলিত প্রচেষ্টা অব্যাহত রাখতে হবে। দলমত নির্বিশেষে ঐক্যবদ্ধ হয়ে আগামী নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে কাজ করতে হবে।