সুনামগঞ্জ জেলাবাসীসহ দেশবাসীকে ঈদুল আয-হার শুভেচ্ছা জানালেন শ্রমিকলীগ সভাপতি সেলিম আহমদ

0
86

কামাল হোসেন, তাহিরপুর (সুনামগঞ্জ): সুনামগঞ্জ জেলা শ্রমিকলীগ সভাপতি মো. সেলিম আহমদ আসন্ন পবিত্র ঈদুল আয-হা উপলক্ষে জেলাবাসীসহ দেশবাসীকে অগ্রীম ঈদের শুভেচ্ছা জানিয়েছেন ।

তিনি বলেন, বৈশিক মহামারী করোনাভাইরাস আর পর পর তিন দফা বন্যায় সুনামগঞ্জ জেলাবাসী এখন বিপর্যয়ের মধ্যে। তবুও প্রতিবছর ঈদুল আয-হা মুসলমানদের জীবনে আনন্দের বার্তা নিয়ে আসে। ঈদুল আয-হা উৎসব মুসলমানদের নিবিড় ভাতৃত্ববোধে উদ্বুদ্ধ করে। মহান আত্মশুদ্ধি ও ত্যাগের মহিমায় আসে ঈদুল আয-হা’র আনন্দঘন মুহূর্ত। দেশের বিদ্যমান ক্রান্তি-লগ্নে সব ভেদাভেদ ভুলে সবাইকে ঈদের আনন্দ নিজেদের ভাগ করে নিতে হবে।

জেলা শ্রমিকলীগ সভাপতি সেলিম আহমদ আরও বলেন, বিশ্বব্যাপী করোনাভাইরাসের আঘাতে এবারে হয়তো পূর্বের ন্যায় সবাইকে নিয়ে ঈদের আনন্দ উদযাপন করা সম্ভব হবে না। তবুও আমরা যে যেখানেই থাকি না কেন ঘনিষ্ঠ ও নিকটজনসহ সবাই ঈদের আনন্দ ভাগ করে নেব। কোনো অসহায় ও দুস্থ মানুষ যেনো অভূক্ত না থাকে সেজন্য যারা সচ্ছল ব্যক্তি তারা যেন তাদের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দেন, যাতে নিরন্ন মানুষরাও ঈদের আনন্দের অংশীদার হতে পারে। এবং সামাজিক দূরত্ব বজায় রেখে মুখে মাস্ক পরিধান করে সথর্ক হয়ে চলাফেরা করার জন্য আহবান জানিয়ে পরিশেষে আবারও তিনি সবাইকে অগ্রীম ঈদুল আয-হার শুভেচ্ছা জানান।