খুলনায় অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার

0
142

খুলনা প্রতিনিধিঃ খুলনা মহানগরীর হরিণটানা থানা এলাকায় অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তাকে ধর্ষণের পর নির্যাতন করে হত্যা করা হয়েছে বলে ধারনা পুলিশের। মঙ্গলবার (০৪ জুলাই) দুপুর ১টার দিকে তার লাশ নগরীর রায়েরমহল আন্দিরঘাট ব্রীজ নামক স্থান থেকে উদ্ধার করা হয়। তবে মৃতের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে বলে জানা গেছে।

হরিণটানা থানার অফিসার ইনচার্জ (তদন্ত) রঞ্জন কুমার গাইন বলেন, দুপুর ১টার দিকে স্থানীয়রা রায়েরমহল আন্দিরঘাট ব্রীজ এলাকায় নারীর মরদেহ দেখে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশের সুরাতহাল রিপোর্ট তৈরি করে ময়না তদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। নিহতের পরিচয় নিশ্চিত করার জন্য কাজ করা হচ্ছে। যুবতীর পরণে কালো সেলোয়ার কামিজ ও কালো বোরাখা ছিল। মৃতের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে বলেও তিনি জানান। তবে কে বা কারা এবং কেন তাকে হত্যা করা হয়েছে, তা তিনি নিশ্চিত করে বলতে পারেননি।

পুলিশের উপ কমিশনার দক্ষিণ মো: তাজুল ইসলাম বলেন, খবর পেয়ে পুুলিশের উর্ধতন কর্মকর্তা, র‌্যাব ও সিআইডি ঘটনাস্থলে যান। সেখান থেকে সকল আলামত সংগ্রহ করা হয়েছে। মৃত নারী ওই এলাকার বাসিন্দা নয়, অন্য এলাকা থেকে তাকে এনে কাশবনের মধ্যে নিয়ে তাকে হত্যা করা হয়েছে। তার মাথার তালু বরাবর আঘাতের চিহ্ন রয়েছে। মৃতের পরিচয় পাওয়া গেলে সামনের দিকে অগ্রসর হওয়া সম্ভব হবে বলে তিনি জানিয়েছেন।