স্ত্রীর বিরুদ্ধে ঘুমন্ত স্বামীকে হত্যাচেষ্টার অভিযোগ!

0
205

তৌকির আহাম্মেদ হাসু: জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় দ্বিতীয় বিয়ে করায় লবণ ও শুকনা মরিচের গুঁড়া মেশানো গরম পানি ঢেলে ঘুমন্ত স্বামীকে হত্যাচেষ্টার অভিযোগ উঠেছে স্ত্রীর বিরুদ্ধে।

মঙ্গলবার (৪ জুলাই) সকালে উপজেলার মহাদান ইউনিয়নের সেংগুয়া গ্রামে এ ঘটনা ঘটে।পরে ওই ব্যক্তিকে মুমূর্ষু অবস্থায় প্রথমে সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ‍্য কমপ্লেক্সে পরে উন্নত চিকিৎসার জন‍্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।আহত ব‍্যক্তি স্থানীয় সিউর সাকসেস স্কুল অ্যান্ড ক্যাডেট কোচিংয়ের পরিচালক।

স্থানীয় ও এলাকাবাসীর সূত্রে জানা গেছে, উপজেলার মহাদান ইউনিয়নের সেংগুয়া গ্রামের আমজাদ ভূঁইয়া ওরফে আঞ্জুর ছেলে রুবেল মিয়ার (৩৮) সাথে ১৫ বছর আগে টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলার বীরতারা ইউনিয়নের কাঁঠালিয়াবাড়ি গ্রামের নুরুল ইসলামের মেয়ে নাসিমা বেগমের বিয়ে হয়।পরিবারে তাদের দুটি সন্তান রয়েছে। পারিবারিক কলহের বিষয় নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই ঝগড়া হতো।তবে উভয়ের মধ্যে দাম্পত্য কলহ বাড়তেই থাকে।একপর্যায়ে রুবেল ও নাসিমার মধ্যে একবার তালাক হয়।পরে তারা পুনরায় বিবাহবন্ধনে আবদ্ধ হন।

এদিকে প্রায় দুমাস আগে আরেকটি মেয়েকে বিয়ে করে রুবেল।এর জের ধরে নাসিমার সঙ্গে তার ঝগড়া চলছিল। গতকাল মঙ্গলবার সকালে রুবেল বাড়িতে তার রুমে ঘুমিয়ে ছিল।ঘুমন্ত অবস্থায় তার গায়ে লবণ ও শুকনা মরিচের গুঁড়া মেশানো আগুনে ফুটানো গরম পানি ঢেলে হত্যাচেষ্টার করে স্ত্রী নাসিমা অভিযোগ করে বলে রুবেল মিয়া।এ সময় রুবেল চিৎকার শুরু করলে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মোঃ বদরুল হাসান জানান,মঙ্গলবার সকালে রুবেলকে হাসপাতালে জরুরী বিভাগে প্রাথমিকভাবে চিকিৎসা দেয়া হয়।ফুটন্ত পানির তাপে তার শরীরের বিভিন্ন স্থানে ৩৬ শতাংশ ঝলসে গেছে।অবস্থার অবনতি দেখে প্রাথমিক চিকিৎসা দিয়ে রুবেলকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে বার্ন ইউনিটে স্থানান্তর করা হয়েছে।

সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ মহব্বত কবির জানান, মঙ্গলবার সকালে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।