গোপালপুরে মানব সেবা সংস্থার উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প

0
135

মো, নুর আলম, গোপালপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের গোপালপুর স্বাস্থ্য সেবায় আমরা গোপালপুরবাসী পবিত্র ঈদুল আযহা উপলক্ষে বিনামূল্যে স্বাস্থ্য সেবা ও ঔষধ বিতরণ করে মানব সেবা সংস্থা (খরুরিয়া) সংগঠন, উক্ত সংগঠন বিভিন্ন সময়ে বিভিন্ন সামাজিক মূলক কার্যক্রম করে থাকে।

(১ জলাই) শনিবার সকালে, মানব সেবা সংস্থা (খরুরিয়া) (HSO) Human Service Organization, এর আয়োজনে গোপালপুর উপজেলার সৈয়দপুর উচ্চ বিদ্যালয় সকাল ১০ টা থেকে বিকাল ৩ পর্যন্ত ১০ জন বিভিন্ন বিষয়ে বিশেষজ্ঞ ডাক্তারগণ ২০০ জন রোগীদের বিনামূল্যে ব্যবস্থাপত্র ও ঔষধ বিতরণ করা হয়

ডাক্তারদের মধ্যে প্রধান সমন্বয়কারী হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু মেডিকেল কলেজ বিশ্ববিদ্যালয় হসপিটালে সার্জারি বিবেকের সহযোগী অধ্যাপক ডা: বিদ্যুত চন্দ্র দেবনাথ, চক্ষু বিষয়ে বিশেষজ্ঞ ডাক্তার ইয়াসিন আরাফাত, ডা. প্রীতি দেবনাথ এমবিবিএস, ডা. প্রিতম সরকার এমবিবিএস, ডা. সজীব সাহা, ডা. শারমিন নাহার ঈশা এমবিবিএস, ডা. মোঃ সায়দুর রহমান এমবিবিএস, এ সময় সহযোগী হিসেবে আরো উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টামন্ডলীর সদস্য অটল শরিয়তউল্লাহ, রুহুল আমিন, আয়নাল হোসেন (মাষ্টার) সভাপতি, মানব সেবা সংস্থা মো:জুয়েল সরকার, সংগঠনের সহ-সভাপতি খাইরুল ইসলাম, এ সময় আরো উপস্থিত ছিলেন উক্ত সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।