বাগমারায় মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের একাংশের আয়োজনে ঈদ পূণর্মিলনী

0
1172

বাগমারা প্রতিনিধিঃ রাজশাহীর বাগমারা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের একাংশের আয়োজনে ঈদ পূণর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।

শনিবার উপজেলার ভবানীগঞ্জে অবস্থিত জেলা পরিষদ ডাকবাংলো তে আয়োজিত পুণর্মিলনী অনুষ্ঠানে প্রধান পৃষ্ঠপোষকতা করেন তাহেরপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র অধ্যক্ষ আবুল কালাম আজাদ।

ঈদ পুণর্মিলনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন তাহেরপুর বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ বাগমারা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের আহ্বায়ক এসএম জিয়াউদ্দিন টিপু।

আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সাংসদ আলহাজ্ব আব্দুল ওয়াদুদ দারা।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক প্রতিমন্ত্রী জিন্নাতুন্নেসা তালুকদার,জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বার কাউন্সিলের সভাপতি এ্যাডভোকেট ইব্রাহিম হোসেন,
রাজশাহী জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও বাগমারা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান জাকিরুল ইসলাম সান্টু, রাজশাহী জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ও রাবি সাবেক অধ্যাপক পিএম শফিকুল ইসলাম,জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুস সামাদ,আলফোর রহমান,তাহেরপুর পৌর আওয়ামী লীগের সভাপতি আবু বাক্কার মনসুর মৃধা,জেলা পরিষদ সদস্য আবু জাফর মাস্টার,পৌর যুবলীগের আহ্বায়ক সোহেল রানা সহ ছাত্রলীগ ও যুবলীগের নেতৃবৃন্দ।