আশ্রয়ণ প্রকল্পে প্রধানমন্ত্রীর ঈদ উপহার পৌছে দিলেন মুরাদ হাসান

0
132

তৌকির আহাম্মেদ হাসু: এই ঈদ উপহার পেয়ে এখন ছেলে-মেয়েদের নিয়ে খেতে পারব।এটা না পেলে কি করতাম জানিনা। কথাগুলো বলছিলেন উপজেলার কামরাবাদ রেলীব্রীজ আশ্রয়ন প্রকল্পে বসবাস করা এক নারী। তার হাতে ছিল ১০ কেজি চাল ও ২ কেজি মাংস প্রধানমন্ত্রীর পক্ষ থেকে দেওয়া ঈদ উপহার।শুধু ওই নারী নন,ঈদ উপহার পেয়েছেন উপজেলার বিভিন্ন আশ্রয়ন প্রকল্পের ২৫০ জন উপকারভোগী।

উপহার পেয়ে হাসির ঝলকে আলোর ছটা ছড়িয়েছেন তারা।গত মঙ্গলবার (২৭ জুন) প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় এসব উপহার সামগ্রী বিতরণ করেন সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডা: মুরাদ হাসান এমপি।প্রধানমন্ত্রীর পক্ষে এ উপহার সামগ্রী হিসেবে ছিল ১০ কেজি চাল,২ কে জি গরু মাংস। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় উপহার বিতরণ করা হচ্ছে এমন খবর পেয়ে এসেছিলেন আশ্রয়ন প্রকল্পের এক বাসিন্দা।

তিনি বলেন,ঈদের আগে হঠাৎ করে উপহার পাব,সেটা কোনোভাবেই ভাবিনি। উপহার পেয়ে আমরা খুশী। আমাদের ভীষণ উপকার হয়েছে। আরেক গৃহবধূ বলেন, অসুস্থ থাকায় কিছুদিন আয় রোজগার নেই। চাল যেমন মাংস কেনার মতো সামর্থ্য ছিল না। এরমধ্যে এ উপহার পেলাম। এগুলো দেখে পরিবারের সকলেই আমরা খুশি।এ সময় তিনি দুই হাত তুলে আল্লাহর কাছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া কামনা করেন।

উপহার সামগ্রী বিতরণে উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভুমি)মুহ.সাদ্দাম হোসেন, উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম রনি ভিপি,পৌর কাউন্সিলর সাখাওয়াত আলম মুকুল,উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ এবং সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডা: মুরাদ হাসান এমপি বলেন, আশ্রয়ন প্রকল্পের বাসিন্দাদের ঈদকে আরও সুন্দর করতেই এ প্রয়াস।প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগেই বলে দিয়েছেন দরিদ্রদের সহায়তা করতে।তারই ধারাবাহিকতায় প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পে বসবাসকারীদেরকে উপহার দেওয়া হলো।