চাঁপাইনবাবগঞ্জে ৫০ কেজি ৩০০ গ্রাম গাঁজাসহ ২ জন গ্রেফতার

0
103

ফেরদৌস সিহানুক (শান্ত), চাঁপাইনবাবগঞ্জঃ চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর উপজেলার মহানন্দা টোলপ্লাজা ঘরের সামনে চাঁপাইনবাবগঞ্জ হতে শিবগঞ্জগামী পাঁকা রাস্তার উপর থেকে ৫০ কেজি ৩০০ গ্রাম গাঁজাসহ ০২ জন পেশাদার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে র‍্যাব-৫।

গ্রেফতার কৃত আসামিরা হলেন সিরাজগঞ্জ জেলার সদর উপজেলার পূর্ব বোদ্য ডোলডোপ গ্রামের মোঃ সামছুল ইসলাম শেখ ও মৃত নাজমা বেগমের ছেলে মোঃ নাজমুল হোসেন (৩১), এবং শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলার কানসা ইউনিয়নের গুফুরিয়া গ্রামের মোঃ আব্দুল খালেকের মেয়ে ও মোঃ মোক্তার হোসেন @ মোবারকের স্ত্রী মোছাঃ নাসরিন আক্তার (৩২)।

র‍্যাব-৫ এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায় সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের র‍্যাব-৫ একটি একটি অপারেশন দল ২৬ জুন ২০২৩ ইং তারিখ রাত ১২:০৫ মিনিটের সময় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে, চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর উপজেলার মহানন্দা টোলপ্লাজা ঘরের সামনে চাঁপাইনবাবগঞ্জ হতে শিবগঞ্জগামী পাঁকা রাস্তার উপর থেকে কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির এবং কোম্পানী উপ অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ আমিনুল ইসলাম এর নেতৃত্বে একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৫০ কেজি ৩০০ গ্রাম,গাঁজা, ০১টি,প্রাইভেট কার, ০১ সেট গাড়ীর পেপার, ০৩টি মোবাইল ফোন, ০৪টি সীমকার্ড সহ আসামী মোঃ নাজমুল হোসেন (৩১), পিতা-মোঃ সামছুল ইসলাম শেখ, মাতা-মৃত নাজমা বেগম,গ্রাম-পূর্ব বোদ্য ডোলডোপ, থানা-সিরাজগঞ্জ সদর, জেলা-সিরাজগঞ্জ, ও মোছাঃ নাসরিন আক্তার (৩২), স্বামী-মোঃ মোক্তার হোসেন @ মোবারক, পিতা-মোঃ আব্দুল খালেক, গ্রাম-গুফুরিয়া, ইউপি-কানসা, থানা-ঝিনাইগাতী, জেলা-শেরপুরদ্বয়কে হাতে নাতে গ্রেফতার করে।

তাত্ক্ষণিক জিজ্ঞাসাবাদে জানা যায় তারা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত। উপরোক্ত ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর মডেল থানায় মামলা রুজু করা হয়।