শাহজাদপুরে গাড়াদহ পূজা উদযাপন পরিষদ সভাপতি কৃষ্ণকে অব্যহতি প্রদান

0
295

মাহবুবুল আলম, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: শাহজাদপুরে ‘বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ’ গাড়াদহ ইউনিয়ন শাখার সভাপতি শ্রী কৃষ্ণ চন্দ্র সেনকে সংগঠন থেকে অব্যহতি দেয়া হয়েছে। বিভিন্ন গণমাধ্যমে নারীসহ শ্রী কৃষ্ণ চন্দ্র সেনের অনৈতিক কর্মকান্ড প্রকাশ হওয়ায় ও শাহজাদপুর থানা পুলিশ কর্তৃক গ্রেফতার ও জেলহাজতে প্রেরণের ঘটনায় ‘বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ’ সিরাজগঞ্জ জেলা শাখার নেতৃবৃন্দের নির্দেশে শাহজাদপুর উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি ও সাধারন সম্পাদক স্বাক্ষরিত এক দাপ্তরিক পত্রের মাধ্যমে তাকে সভাপতি পদ থেকে অব্যহতি দেয়া হয়। সেইসাথে উপজেলার গাড়াদহ ইউনিয়নের দূর্গাদহ গ্রামের ক্ষিতিশ চন্দ্র সরকারের ছেলে গাড়াদহ ইউনিয়ন পূজা উদযাপন পরিষদের সহ-সভাপতি শ্রী নিমাই কুমার সরকারকে গাড়াদহ ইউনিয়ন পূজা উদযাপন পরিষদের ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব দেয়া হয়েছে।

আজ ২৫ জুন রবিবার ‘বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ’ শাহজাদপুর উপজেলা শাখার সভাপতি শ্রী অসীম কুমার সাহা বানী ও সাধারন সম্পাদক শ্রী বাসুদেব দত্ত স্বাক্ষরিত এক দাপ্তরিক পত্রের মাধ্যমে শ্রী কৃষ্ণ চন্দ্র সেনকে সংগঠন থেকে অব্যহতি প্রদান ও তদস্থলে শ্রী নিমাই কুমার সরকারকে ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব অপর্ণ করা হয়।

এলাকাবাসী জানায়, উপজেলার গাড়াদহ গ্রামের রতন চন্দ্র সেনের ছেলে শ্রী কৃষ্ণ চন্দ্র সেন ইতিপূর্বেও নারীঘটিত অনৈতিক কাজে লিপ্ত থাকাবস্থায় এলাকাবাসীর হাতে আটক হন ও গ্রাম্য সালিশে জরিমানাও দেন।

অনৈতিক কাজে লিপ্ত থাকায় শাহজাদপুরে গাড়াদহ পূজা উদযাপন পরিষদ সভাপতি কৃষ্ণকে অব্যহতি প্রদান

উল্লেখ্য, শনিবার বেলা ১১টার দিকে শাহজাদপুর পৌর এলাকার ডাকবাংলোপাড়া মহল্লার (বঙ্গবন্ধু সরনী) একটি ভাড়া বাসায় অসামাজিক কাজে লিপ্ত থাকাবস্থায় গাড়াদহ ইউনিয়ন পূজা উদযাপন পরিষদের সভাপতি শ্রী কৃষ্ণ কুমার সেনকে নারীসহ আপত্তিকর অবস্থায় আটক করে পুলিশে সোপর্দ করে স্থানীয় জনতা। এলাকাবাসী পরে শাহজাদপুর থানা পুলিশে খবর দিলে থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ নজরুল ইসলাম মৃধা ঘটনাস্থলে এসে নারীসহ শ্রী কৃষ্ণ কুমার সেনকে আটক করে থানায় নিয়ে যান ও ঘটনার সত্যতা পাওয়ায় বিজ্ঞ আদালতে দুইজনকেই প্রেরণ করেন।