রাজধানী মুগদা থানা কৃষক লীগের বৃক্ষরোপণ ও বিতরণ কর্মসূচী উদ্বোধন

0
216

মোঃ ইব্রাহিম হোসেন, নিজস্ব প্রতিনিধিঃ জলবায়ু পরিবর্তনের ঝুকি মোকাবেলা, প্রকৃতির সৌন্দর্যবর্ধন, পরিবেশের ভারসাম্য রক্ষা এবং সবুজ পরিবেশ গড়তে মাননীয় প্রধানমন্ত্রী কৃষকরত্ন জননেত্রী শেখ হাসিনা ঘোষিত বৃক্ষ রোপন কর্মসূচীর অংশ হিসেবে ঢাকা মহানগর দক্ষিণ মুগদা থানা লীগের উদ্যোগে বৃক্ষরোপণ ও বিতরণ কর্মসূচী-২০২৩ এর শুভ উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি বাংলাদেশ কৃষক লীগের বিপ্লবী সাধারণ সম্পাদক, জাতীয় সংসদের গাইবান্ধা-৩ আসনের মাননীয় সাংসদ এ্যাডভোকেট উম্মে কুলসুম স্মৃতি এমপি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ কৃষক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাড. শামীমা আক্তার খানম এমপি, রাজবাড়ী জেলার একমাত্র জনদরদী নেতা, গরীবের বন্ধু, রাজবাড়ী-২ আসনের আগামীর কর্ণধার, বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও ঢাকাস্থ রাজবাড়ী জেলা সাংবাদিক সমিতি সভাপতি নুরে আলম সিদ্দিকী হক এবং বাংলাদেশ কৃষক লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক নুরুল ইসলাম বাদশা।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, মুগদা থানা কৃষক লীগের সভাপতি আবুল কালাম এবং সঞ্চালনা করেন ঢাকা মহানগর দক্ষিণ কৃষক লীগের যুগ্ম আহ্বায়ক নজরুল ইসলাম বাচ্চু।

এসময় উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর দক্ষিণ কৃষক লীগের সদস্য সচিব আব্দুল মতিন মাষ্টার, যুগ্ম আহ্বায়ক শেখ জনি, যুগ্ম আহ্বায়ক লাটু, মুগদা থানা ও ওয়ার্ড কৃষক লীগের নেতৃবৃন্দ সহ প্রমুখ।

বৃক্ষরোপণ ও বিতরণ শেষে “এক ইঞ্চি জমিও যেন অনাবাদি না থাকে” মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এক পলকে কৃষি ও কৃষকবান্ধব শেখ হাসিনার সরকারের কৃষি ক্ষেত্রে উন্নয়নচিত্র এর্ লিফলেট পায়ে হেঁটে বিতরণ করেন এবং দুস্থদের মাঝে হাতে খাবার বিতরণ করেন।