খুলনার জেলা প্রশাসক ইয়াসির আরেফীনের মায়ের মৃত্যুতে শোক

0
86

আহছানুল আমীন জর্জ, খুলনা ব্যুরো প্রধান : খুলনা জেলার জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট খন্দকার ইয়াসির আরেফীন এর মমতাময়ী মাতা হোসনে আরা খানম (৭৪) ২২ জুন শুক্রবার দিবাগত রাত ১২ টা ০৩ মিনিটে বার্ধক্যজনিত কারণে রাজশাহী মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

জামালপুর জিলা স্কুলের প্রাক্তন শিক্ষক হোসনে আরা খানম একজন মহীয়সী নারী ছিলেন। তিনি চাকরিজীবনে একজন কর্তব্যপরায়ণ, সৎ, দক্ষ এবং মানবিক গুণাবলী সম্পন্ন ব্যক্তি হিসেবে সকলের নিকট সমাদৃত ছিলেন। তার একমাত্র পুত্র খন্দকার ইয়াসির আরেফীন বিসিএস প্রশাসন ক্যাডারের ২৪তম ব্যাচের সদস্য হিসেবে বর্তমানে খুলনা জেলা প্রশাসক এবং একমাত্র কন্যা ডা. নাঈমা ইশরাত এষা বিসিএস স্বাস্থ্য ক্যাডারের ৩১তম ব্যাচের সদস্য হিসেবে রাজশাহী মেডিকেল কলেজ ও হাসপাতালে কর্মরত আছেন। মৃত্যুকালে তিনি স্বামী ও দুই সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

খুলনা জেলা প্রশাসনের এক শোকবার্তায় এ তথ্য জানানো হয়। শোকবার্তায় জেলা প্রশাসন পরিবারের পক্ষ থেকে জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট খন্দকার ইয়াসির আরেফীন ও তার পরিবারের প্রতি গভীর সমবেদনা এবং মরহুমার আত্মার মাগফিরাত কামনা করা হয়েছে।