চিতলমারীতে ফল উৎসব ও সংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত

0
168

সাগর মন্ডল,চিতলমারী (বাগেরহাট) প্রতিনিধি: বাগেরহাটের চিতলমারীতে উপজেলা অফিসার্স ক্লাবের উদ্যোগে মধু মাসের মৌসুমি ফল উৎসব ও মনোজ্ঞসাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার ( ২১জুন) বিকেল সাড়ে ৪টায় উপজেলা অডিটরিয়মে এ উৎসবের আয়োজন করা হয়। গ্রীস্মকালীন মৌসুমি ফল উৎসবে আম, জাম, কাঠাল, সবেদা, জামরুল,কলাসহ বিভিণœ জাতের দেশীয় ফল প্রদর্শন করা হয়।

ফল উৎসব উদ্বোধনের সময় ক্লাবের সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার সাইয়েদা ফয়জুন্নেছা বলেন, আমাদের দেশে প্রাকৃতিক ভাবেই মৌসুমি ফলের এক বিশাল সমারোহ আছে।দেশীয় ফলগুলো পুষ্টি ও গুণগতমানে অন্যতম।

নিয়মিত পুষ্টিকর ফলে শারীরিক রোগব্যাধি থেকে দূরে রাখে। এই পড়ন্ত বিকেলে সবাই মিলে একসাথে দেশীয় ফল খেতে পেরে খুবই আনন্দ উপভোগ করছি।তিনি প্রতিবছর বেশী বেমী করে গাছ লাগানোর অনুরোধ জানিয়ে বলেন,সুস্থ থাকতে ফল খাওয়ার কোন বিকল্প নেই।এ ধারনের ফল উৎসবে অফিসারদেরসহ সকলের শরীর সুস্থ ও সবল রাখবে।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান অশোক কুমার বড়াল,সহকারী কমিশনার ( ভূমি) বেতবতী মিস্ত্রী, ওসি এ,এইচ,এম, কামরুজ্জামান খান,ভাইস চেয়ারম্যান এস,এম মাহাতাবুজ্জামান, মহিলা ভাইস চেয়ারম্যান সাবেরা বেগম স্বপনা, বিভিন্ন ইউপির চেয়ারম্যানও অফিসারর্স ক্লাবের সদস্য বৃন্দ। ফল উৎসব শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়।