বিয়ে করলেন সংগীতশিল্পী বুশরা

0
148

বিয়ে করলেন এ প্রজন্মের সংগীতশিল্পী বুশরা শাহরিয়ার। তার স্বামীর নাম আসিফ নাওয়ার চিশতি। তিনি পেশায় একজন ব্যবসায়ী। তার নিজের একটি আইটি কোম্পানি রয়েছে। জানা যায়, দীর্ঘদিন ধরে তাদের মন দেওয়া-নেওয়া চলছিল। অবশেষে পারিবারিকভাবে তাদের বিয়ে সম্পন্ন হয়।

শনিবার (১৭ জুন) রাজধানীর কৃষিবিদ ইন্সটিটিউট মিলনায়তনে এই তরুণ শিল্পীর বাগদান-আকদের অনুষ্ঠান হয়। অনুষ্ঠানে বুশরা-চিশতির পরিবারের সবাই নিকট আত্মীয় এবং বন্ধু-বান্ধব’রা উপস্থিত ছিলেন। এর আগে তারা বিবাহবন্ধনে আবদ্ধ হন।

বিয়ে নিয়ে বুশরা শাহরিয়ার বলেন, আগামী ডিসেম্বরে তাদের বিবাহোত্তর সংবর্ধনার অনুষ্ঠান করার পরিকল্পনা রয়েছে। আমাদের জন্য সবাই দোয়া করবেন।

জানা গেছে, ব্যবসায়ী আসিফ নাওয়াবের সঙ্গে বুশরার পরিচয় হয় এক মিউচুয়াল বন্ধুর সুবাদে। পিএইচডির কারণে ৫ বছর ধরে ভারতে বসবাস করছেন বুশরা তাই চিশতির সঙ্গে কথোপকথন শুরু হয় অনলাইনে। খুব অল্প সময়েই দুইজন দুইজনের খুব কাছের বন্ধুতে পরিণত হন। সেই বন্ধুত্ব সকলের আশীর্বাদ ও ভালোবাসায় পরিণতি পেয়েছে।

প্রসঙ্গত, গত বছরের বুশরা শাহরিয়ারের ‘এক শ নালিশ’, ‘তোমার যদি’ গানটিসহ অতীতের উৎসবের বাংলাদেশ, ‘ভালোবাসার বাংলাদেশ’, ‘খেলাধুলার বাংলাদেশ’, ‘গল্প হবি আয়’ ইত্যাদি মিউজিক ভিডিওগুলো ব্যাপক জনপ্রিয়তা পায়।