শেরপুরে ট্রাকচাপায় ৩ সিএনজি যাত্রী নিহত, আহত ৪

0
178

শেরপুর (বগুড়া) প্রতিনিধি:বগুড়ার শেরপুরে ট্রাকচাপায় মহিলা ও শিশুসহ তিনজন নিহত হয়েছে। এ ঘটনায় ৪ জন আহত হয়েছে। বৃহস্পতিবার (১৫ জুন) দুপুর সাড়ে ৩টার দিকে ঢাকা-বগুড়ার মহাসড়কের শেরপুর পৌর শহরের হাজিপুর মডেল মসজিদের সামনে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, হামছায়াপুর এলাকার তানজিলার মেয়ে নুরে জান্নাত লুবা (৪), গোলাম কবির (৪০) ও অজ্ঞাত মহিলা। আহতরা হলেন, তানজিলা আক্তার (২৪), মোজাম্মেল হক (৫০), আসাদ (৪০) , সিএনজি চালক রুবেল (৩০)। এ ঘটনায় অন্তত ৪জন আহত হয়েছে।

স্থানীয়রা জানান, শেরপুর বাসট্যান্ড হতে সিএনজি যাত্রী নিয়ে বগুড়ার দিকে যাচ্ছিল। এ সময় হাজীপুর মডেল মডেল মসজিদের সামনে পৌছালে পেছন থেকে একটি অজ্ঞাতনামা ট্রাক সিএনজিকে চাপাদেয়।  এতে ঘটনাস্থলেন শিশুসহ একমহিলা মারা যায়।

খবর পেয়ে শেরপুর ফায়ার সার্ভিস দ্রুত ঘটনাস্থলে গিয়ে আহত ৫জনকে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গোলাম কবির নামের আরেকজন মারা যায়।

শেরপুর ফায়ার সার্ভিস সাব অফিসার সিদ্দিকুর রহমান বলেন, নিহতদের হাইওয়ে পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে। এবং আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে নেওয়া হয়েছে।

শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ আব্দুল ওয়াদুদ জানান, আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হবে। ট্রাকটি পালিয়ে যাওয়ায় আটক করা সম্ভব হয়নি।