গোবিন্দগঞ্জে গ্রামবাংলার ঐতিহ্যবাহী পাতা খেলা অনুষ্ঠিত

0
104

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার রাজাহার ইউনিয়নের রাজাহার গ্রামে অত্র গ্রামবাসীর আয়োজনে, বুধবার বিকালে শত শত নারী পুরুষের উপস্থিতে উক্ত পাতা খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি জননেতা আব্দুল লতিফ প্রধান, ১৪-০৬-২৩ইং রাজাহার ইউনিয়নের রাজাহার গ্রাম বাসির উদ্যোগে ঐতিহ্যবাহী পাতা খেলায় চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের মাঝে পুরুষ্কার বিতরণ করেন প্রধান-অতিথি গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান জননেতা আব্দুল লতিফ প্রধান।

এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক শফিউল আলম হিরু, আওয়ামী লীগ নেতা রায়হান, জেলা ছাত্রলীগের সাবেক সদস্য সোহাগ, উপজেলা ছাত্রলীগ নেতা কপিরুল রানা, উপজেলা ছাত্রলীগের সদস্য পলাশ সরকার,রাজাহার ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাকিল আহমেদ সহ নেতৃবৃন্দ। এসময় প্রধান অতিথির বক্তব্যে বলেন গ্রাম বাংলার ঐতিহ্যবাহী এই খেলাকে ধরে রাখতে এবং এই খেলার সাথে নতুন প্রজন্মদের পরিচত করতেই এই পাতা খেলার আয়োজন।

প্রতিযোগীরা পাতা খেলায় অংশ নিয়ে শুরু করেন তাদের তন্ত্রমন্ত্র। খেলা শেষে প্রধান অতিথি জননেতা আব্দুল লতিফ প্রধান জয়ী দলকে ১ টি খাসি, আর বিজয়ী দলকে ১টি রাজহাঁস তাদের হাতে তুলে দেন।