আরমানা গ্রুপের সাথে ব্র্যাক ব্যাংক-এর এমপ্লয়ি ব্যাংকিং চুক্তি

0
79

আরমানা গ্রুপের সাথে ব্র্যাক ব্যাংক একটি এমপ্লয়ি ব্যাংকিং চুক্তি স্বাক্ষর করেছে। আরমানা গ্রুপ ডেনিম-ওয়্যার উৎপাদনকারী শিল্পে অন্যতম পথিকৃৎ, যারা প্রধানত ডেনিম বটম-ওয়্যার উৎপাদন এবং সেগুলো বিভিন্ন ইউরোপীয়, উত্তর আমেরিকান এবং এশীয় দেশগুলোতে রপ্তানি করে থাকে।

এই চুক্তির আওতায় আরমানা গ্রুপের কর্মকর্তারা স্যালারি অ্যাকাউন্ট, মাল্টি-কারেন্সি ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, ঋণ সুবিধা, ডিপিএস, ফিক্সড ডিপোজিট এবং ব্র্যাক ব্যাংক এমপ্লয়ি ব্যাংকিং-এর অনেক সুযোগ-সুবিধা পাওয়ার পাশাপাশি সুবিধাজনক এবং আনন্দদায়ক ব্যাংকিং অভিজ্ঞতা উপভোগ করতে পারবেন।

ব্র্যাক ব্যাংকের হেড অব রিটেইল ব্যাংকিং মো: মাহীয়ুল ইসলাম এবং আরমানা গ্রুপের অ্যাডভাইজার অঙ্কুর গুপ্ত গত ৭ জুন ২০২৩ ঢাকায় ব্র্যাক ব্যাংকের প্রধান কার্যালয়ে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিটি স্বাক্ষর করেন।

আরমানা গ্রুপ থেকে প্রতিষ্ঠানটির অ্যাডভাইজার প্রকাশ চৌধুরী; জেনারেল-ম্যানেজার ফিন্যান্স অ্যান্ড অ্যাকাউন্টস আহসান হাবীব, এফসিএমএ; জেনারেল ম্যানেজার-কমার্শিয়াল কামরুজ্জামান এবং কমার্শিয়াল ম্যানেজার সৈয়দ মাহাফুজুল হক চুক্তিস্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

অন্যদিকে ব্র্যাক ব্যাংক থেকে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির ডিএমডি অ্যান্ড হেড অব কর্পোরেট ব্যাংকিং তারেক রেফাত উল্লাহ খান; কর্পোরেট ব্যাংকিং এর রিজিওনাল কর্পোরেট-ঢাকা এর এরিয়া হেড আবু সাদাত চৌধুরী; হেড অব রিটেইল লেন্ডিং মনিরুল ইসলাম রনি; হেড অফ রিটেইল আন্ডাররাইটিং আশিকুর রহমান এবং হেড অব এমপ্লয়ি ব্যাংকিং এ. কে. এম. শাহাদুল ইসলাম।