শ্রীনগরে মোটরসাইকেল দুর্ঘটনায় দুই জন নিহত

0
195

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: শ্রীনগরে মোটরসাইকেল দুর্ঘটনায় দুই জন নিহত হয়েছে । গত ১৩ জুন ২০২৩ খ্রীঃ মঙ্গলবার রাত সাড়ে ৯ টার দিকে শ্রীনগর-দোহার আঞ্চলিক সড়কের শ্রীনগর বাইপাশ এলাকার জুশুরগাঁও এই দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শ্রীনগর বাজার সংলগ্ন এলাকার মো. গিয়াসউদ্দিনের ছেলে মো. ইয়াসিন (২২) ও বাবুর দিঘির পাড় এলাকার শামসুল ইসলামের ছেলে সাইমন (১৮) এর জিক্সার মোটর সাইকেলের সাথে একটি এ্যাপাচি আরটিআর মোটরসাকেলের সংঘর্ষ হয়। এ্যাপাচি মোটরসাইকেলের আরোহীরা হলো উপজেলার কোলাপাড়া এলাকার ফুলকুচি গ্রামের রাতুল (২৫), ফারদিন (১৮) ও শ্যামসিদ্ধি এলাকার কয়কীর্ত্তন গ্রামের জয় (১৯)।

দুর্ঘটনার পরপরই স্থানীয়রা দুই মোটরসাইকেলের আরোহী আহত পাঁচ জনকে উদ্ধার করে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে ইয়াসিনের মৃত্যু হয়। এ সময় সাইমনকে ঢাকা রেফার্ড করা হলে ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়। হঠাৎ এই দুর্ঘটনায় তাজা দুটি প্রাণ ঝরে পরার খবরে অত্র এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। ইয়াসিনদের দোকানের কর্মচারী ছিল মো. সাইমন।

শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত ডাক্তার জানান, অপর মোটরসাইকেল আরোহীরা প্রাথমিক চিকিৎসা নিয়ে বাসায় চলে গেছে।

শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মো. আমিনুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছেল। এ ঘটনায় এখনও কেউ অভিযোগ দেয়নি।