বরিশালে হাত পাখার প্রার্থীর উপর হামলার প্রতিবাদে লক্ষ্মীপুরে বিক্ষোভ

0
633

পারভেজ হোসাইন, লক্ষ্মীপুর: বরিশাল সিটি নির্বাচনে মেয়র প্রার্থী ও ইসলামী আন্দোলন বাংলাদেশের নায়েবে আমীর মুফতি ফয়জুল করীমের উপর হামলার প্রতিবাদে তাৎক্ষণিক কর্মসূচিতে লক্ষ্মীপুরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে ইসলামী আন্দোলন বাংলাদেশ।

আজ বুধবার (১২জুন) বিকেলে জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি মাওলানা দেলোয়ার হোসাইনের সভাপতিত্বে লক্ষ্মীপুর দক্ষিণ তেমুহনী থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উত্তর তেমুহনী এসে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ করেন।

সমাবেশে বক্তব্য রাখেন, ইসলামী যুব আন্দোলন কেন্দ্রীয় কমিটির কুমিল্লা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এ কে এম আব্দুর জাহের আরেফী, লক্ষ্মীপুর জেলার জয়েন্ট সেক্রটারী মাওলানা আ হ ম নোমান সিরাজী, সাবেক মেয়র প্রার্থী মাওলানা জহিরুল ইসলাম,জেলা সাংগঠনিক সম্পাদক মাওলানা ইমরান হোসাইন, প্রচার সম্পাদক মাওলানা মাহমুদুল হাসান এবং ছাত্র আন্দোলনের জেলা সেক্রেটারি ইউনুস আলী প্রমুখ।

বক্তারা বলেন,১৫ বছর ক্ষমতায় থাকার পরও একটি সিটি নির্বাচনে মেয়র হতে তারা পেশী শক্তির ব্যবহার করতে হয়।আওয়ামী লীগের জন্য এটি লজ্জার।

বাংলাদেশ নির্বাচন কমিশন বরিশাল নির্বাচনের মাধ্যমে আবারো প্রমান করেছে এ সরকারের অধীনে জাতীয় নির্বাচন সম্ভব নয়। অনতিবিলম্বে আওয়ামী সরকার ও সিইসি পদত্যাগের দাবি করেন তারা।

তারা আরো বলেন, আওয়ামী লীগের কর্মীরা শায়েখে চরমোনাই’র গাঁয়ে আঘাত করে নাই, তারা এদেশের আলেম সমাজের গাঁয়ে আঘাত করেছে। আমরা স্পষ্ট ভাষায় বলছি,শায়েখের রক্তের বদলা আমরা নিবো। কাউকে ছাড় দিবো না।