রাজধানী তেজগাঁও থানা মৎস্যজীবী লীগের সম্মেলন বাস্তবায়ন কমিটি গঠন

0
192

মোঃ ইব্রাহিম হোসেন, নিজস্ব প্রতিনিধিঃ আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ সাইদুর রহমান এবং বিপ্লবী সাধারণ সম্পাদক বিশিষ্ট শিল্পপতি লায়ন শেখ আজগর নস্কর এর দিক নির্দেশনা মোতাবেক ঢাকা মহানগর উত্তর তেজগাঁও থানা আওয়ামী মৎস্যজীবী লীগের ৪০ সদস্য বিশিষ্ট সম্মেলন বাস্তবায়ন কমিটি গঠন করা হয়েছে।

রবিবার (১১ জুন) রাতে তেজগাঁও থানার খেলাঘর মাঠে কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠিত কর্মী সমাবেশে সকল নেতাকর্মীদের সর্ব সম্মতিতে ৪০ সদস্য বিশিষ্ট সম্মেলন বাস্তবায়ন কমিটি গঠন করা হয়।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি আলহাজ্ব দেলোয়ার হোসেন ও সাধারণ সম্পাদক আব্দুল জলিল এর স্বাক্ষরিত এই কমিটির অনুমোদন দেন।

কমিটির আহবায়ক করা হয়েছে মোঃ হারুনুর রশিদ হারুনকে। কমিটির পাঁচজন যুগ্ম আহবায়ক হলেন- মোঃ জিলকদ গাজী, মোঃ তাহিদ সরদার, ভত্ত রঞ্জন দেবনাথ, মোঃ আমানউল্লাহ, মোঃ আসলাম খান এবং ৩৪ জনকে কমিটির সদস্য করা হয়েছে।

সভার সিদ্ধান্ত মোতাবেক অনুমোদিত সম্মেলন বাস্তবায়ন কমিটি আগামী ১ মাসের মধ্যে সম্মেলন সম্পন্ন করে সম্মেলনের মাধ্যমে পূর্ণাঙ্গ কমিটি গঠন করবে।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি আলহাজ্ব দেলোয়ার হোসেন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল জলিল এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, তেজগাঁও থানা আওয়ামী লীগের চলতি দায়িত্ব প্রাপ্ত সাধারণ সম্পাদক ও ঢাকা উত্তর সিটি করপোরেশনের ২৬নং ওয়ার্ড কাউন্সিলর শামীম হাসান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, তেজগাঁও থানা আওয়ামী লীগের চলতি দায়িত্ব প্রাপ্ত যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মোঃ মোশাররফ হোসেন।

এসময় উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর উত্তর আওয়ামী মৎস্যজীবী লীগের নেতৃবৃন্দ, তেজগাঁও থানা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।