বিরামপুরে ভারতীয় নিষিদ্ধ ফেন্সিগ্রীফ সহ মুদি দোকানদার আটক

0
55

এস এম মাসুদ রানা (দিনাজপুর) প্রতিনিধি: (৯ জুন) শুক্রবার রাত্রি ৮ – ৩০ ঘটিকায় দিনাজপুরের বিরামপুর থানা পুলিশের বিশেষ অভিযানে বিরামপুর উপজেলার জোতবানী ইউনিয়নের নিশিবাপুর গ্রামের মিজানুর রহমান এর বসতবাড়ির মুদিখানা দোকানের মধ্য থেকে ভারতীয় নিষিদ্ধ ১০ (দশ) পিস ফেন্সিগ্রীফ সহ মিজানুর রহমান কে হাতেনাতে আটক করতে সক্ষম হয়।

জানাযায়, বিরামপুর উপজেলার জোতবাণী ইউনিয়নের নিশিবাপুর গ্রামের মৃত বনিজ উদ্দীনের ছেলে মিজানুর রহমান (৪৫) বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত জানান, গোপন সংবাদের ভিত্তিতে বিরামপুর থানার সিনিয়র উপ-পরিদর্শক মনিরুজ্জামান মনির কে উক্ত অভিযানে পাঠালে, তিনি মিজানুর রহমানের মুদিখানা দোকানে গিয়ে হাজির হয় এবং তার দোকানে অভিযান পরিচালনা করে দোকানের মধ্য থেকে ভারতীয় নিষিদ্ধ ফেন্সিগ্রীপ গুলো উদ্ধার করে এবং দোকানদার মিজানুর রহমান কে গ্রেফতার করে থানায় নিয়ে আসেন। এ ঘটনায় মামলা হয়েছে, মামলা নম্বর এফআইআর নং-০৪ ১০ জুন।

উদ্ধার কৃত ১০ (দশ) পিস বোতল ভারতীয় নিষিদ্ধ ফেন্সিগ্রীপ মূল্য অনুমান ৫০০০/-(পাঁচ) টাকা বলে জানা যায়।

বিরামপুর থানার সিনিয়র উপ পরিদর্শক মনিরুজ্জামান মনিরের নেতৃত্বে এই অভিযানটি পরিচালনা হয় এবং তাকে সহযোগিতা করেন থানার উপ পরিদর্শক মিজানুর রহমান, উপ পরিদর্শক মামুনুর রশিদ, সহকারি উপ পরিদর্শক রুহুল আমিন, সহকারী উপ পরিদর্শক স্বপন সহ সঙ্গীয় অফিসার ফোর্স বৃন্দ ।

ওসি সুমন কুমার মহন্ত জানান, আটককৃত আসামিকে বিজ্ঞ আদালতে পুলিশি স্কটের মাধ্যমে পাঠানো হয়েছে । তিনি আরো জানান সুনির্দিষ্ট তথ্য দিন সেবা নিন।