কেশরহাট বনিক সমিতি নির্বাচন, সম্পাদক প্রার্থী মিরাজ উদ্দিন

0
253

রিপন আলী,রাজশাহী ব্যুরোঃ আগামী ৮ ই জুন রাজশাহীর মোহনপুর উপজেলার কেশরহাট বাজার বণিক সমিতি নির্বাচন। নির্বাচনকে কেন্দ্র করে প্রতিটি প্রার্থী কেশরহাট বাজারকে পোস্টার ব্যানারে সাজিয়ে ফেলেছে।

বাজারের প্রতিটা দোকানে এখন নির্বাচন নিয়ে কথা চলছে। প্রতিটা প্রার্থী যাচ্ছে ভোটারদের দ্বারে দ্বারে দিচ্ছে হাজারো প্রতিশ্রুতি বলছে নির্বাচনে জয়লাভ করলে ব্যবসায়ীদের পাশে থাকবো। এই নির্বাচনে সাধারণ সম্পাদক প্রার্থী তিনজন। এর মধ্যে আম মার্কা নিয়ে নির্বাচন করছে ভাই- বোন এন্টারপ্রাইজ এর স্বত্বাধিকারী মিরাজ উদ্দিন।

নির্বাচনে প্রতীক পাওয়ার পরে সকাল থেকে রাত পর্যন্ত প্রতিটা ভোটারের দ্বারে দ্বারে যাচ্ছে মেরাজ উদ্দিন চাচ্ছে ভোট বলছে জয়লাভ করতে পারলে কেশরহাট বাজারের উন্নয়ন করতে চাই পাশে থাকতে চাই সকল ব্যবসায়ীদের আমি এইবার প্রথম সম্পাদক পদে নির্বাচন করছি যেহেতু আমি প্রথমবার নেতৃত্বে আসতে চাচ্ছি আমাকে একটাবার সুযোগ দিন আমি কেশরহাট বাজার কে মডেল বাজারে হিসাবে গড়ে তুলতে চাই। যে কোন সময় বিপদে আপদে ব্যবসায়ীদের পাশে থাকবো। এখন পর্যন্ত জনসমর্থনে এগিয়ে রয়েছে মিরাজ উদ্দিন। কেশরহাট বাজারের বেশ কয়েকটি ভোটারদের সাথে কথা বলে জানা যাই তারা বলেন মিরাজ উদ্দিন একজন অত্যন্ত ভালো মানুষ সে নেতৃত্বে আসলে আমাদের বাজারের উন্নয়ন হবে।

জয়ের ব্যাপারে কতটুকু আশাবাদী? এমন প্রশ্নের উত্তরে মেরাজ উদ্দিন বলেন আমি প্রতিটা ভোটারের দ্বারে দ্বারে গিয়েছি তারা আমাকে সমর্থন করেছে আর তাই আমি শতভাগ আশাবাদী। আর যেহেতু এটি বণিক সমিতি নির্বাচন এখানে কোন দল মত নিয়ে বিভেদ নেই আর তাই আমি আশাবাদী যে নির্বাচনে জয়লাভ করব।