রাজশাহীর মোহনপুরে জিয়াউর রহমানের ৪২তম মৃত্যুবার্ষিকী পালন

0
394

রিপন আলী, রাজশাহী ব্যুরোঃ রাজশাহীর মোহনপুরে শহিদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪২ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৩০ মে) বিকালে মোহনপুর উপজেলা বিএনপির দলীয় কার্যালয়ে উক্ত আলোচনা ও দোয়া মাহফিলের আয়োজন করে উপজেলা বিএনপি।উক্ত আলোচনা সভার সভাপতিত্বে করেন মোহনপুর উপজেলার বিএনপির আহবায়ক ও বাকশিমইল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মাহবুব অর রশিদ । সভার শুরুতেই বক্তব্য প্রদান কালে মাইক বন্ধ করে দেয় থানা পুলিশ। এরপর মুখে বলেই আলোচনা সভা চালিয়ে যান বিএনপির নেতাকর্মীরা।

আলোচনা সভায় বক্তারা বলেন, ক্ষমতাসীনরা শহিদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের নাম মুছে ফেলতে চাই। কিন্তু আমারা জিয়ার সৈনিক বেঁচে থাকতে তা হতে দেয়া যাবেনা। তারা বলেন, আগামীতে একদফা আন্দোলন হবে। সেই আন্দোলনে সরকার ক্ষমতা ছাড়তে বাধ্য হবে। এসময় মাইক বন্ধের তীব্র নিন্দা জানান বক্তারা।
সভায় প্রধান অতিথি ছিলেন, উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান অধ্যাপক আব্দুস সামাদ। প্রধান বক্তা ছিলেন, উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান শামিমুল ইসলাম মুন।

সভায় জ্বালাময়ী বক্তব্য রাখেন, সাবেক বিএনপির সাংগঠনিক সম্পাদক ও সাবেক ধুরইল ইউপি চেয়ারম্যান অধ্যাপক কাজিম উদ্দিন সরকার।

সভা সঞ্চালনা করেন উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুল কাদের মোল্লা।

আরো উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির সদস্য সচিব বাচ্চু রহমান, স্বেচ্ছাসেবক দলের আহবায়ক জাহাঙ্গীর আলম, উপজেলা শ্রমিক দলের আহবায়ক মোজাম্মেল হক, উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক জাকির হোসেন বকুল, উপজেলা যুবদলের সাবেক যুগ্ম আহবায়ক শাহরিয়ার সাজ্জাদ, উপজেলা ছাত্রদলের আহবায়ক আব্দুর রাজ্জাক, সাবেক স্বেচ্ছাসেবক দলের সাধারন সম্পাদক গোলাম মোস্তফা সহ বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ডের নেতাকর্মীরা।