সুখবর দিলেন সানিয়া মির্জা

0
201

বেশ কয়েক মাস আগেই টেনিসকে বিদায় বলেছেন ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জা। তবে অবসর নিলেও চিরচেনা টেনিসকে ভুলছেন না তিনি।

এবার সমর্থকদের সুখবর দিলেন জনপ্রিয় এ টেনিস তারকা। আগামী ফ্রেঞ্চ ওপেনের নতুন ভূমিকায় তাকে দেখা যাবে। ধারাভাষ্যকার হিসেবে ফিরছেন এ টেনিস সুন্দরী।

সানিয়ার ভাষ্যমতে, সমর্থকরা এবার আমাকে অন্যভাবে চিনবে। এত বছর শুধু খেলোয়াড় হিসেবে দেখে এসেছে। এবার আমার অন্য রূপ দেখবে তারা। টেনিস খেলাটা সব সময়ই বড় চ্যালেঞ্জ। কিন্তু ধারাভাষ্য দেওয়ার মধ্যেও একটা বাড়তি উত্তেজনা আছে। আশা করব, আমি ধারাভাষ্য দেওয়ায় আরও তরুণ প্রতিভা টেনিস খেলতে আগ্রহী হবে। ভারতীয় টেনিসকে এগিয়ে যাবে তারা।

এ টেনিস তারকা আরও যোগ করেন, ভারতে অনেকেই টেনিস খেলা দেখে। বিশেষ করে গ্র্যান্ডস্ল্যাম। আশা করব, এ বছর আরও বেশি লোকে খেলা দেখবে এবং আরও অনেকে খেলতে আগ্রহী হবে।

উল্লেখ্য, সানিয়া মির্জাকে এখন পর্যন্ত ভারতের সর্বশ্রেষ্ঠ টেনিস খেলোয়াড়ের মর্যাদা দেওয়া হয়। তার ঝুলিতেই ছয়টি গ্র্যান্ড স্ল্যাম ডাবলস শিরোপা আছে। ভারতের প্রথম মহিলা টেনিস খেলোয়াড় হিসেবে গ্র্যান্ড স্ল্যাম জেতেন তিনি। এশিয়ান গেমস এবং কমনওয়েলথ গেমসেও পদক রয়েছে তার। এ ছাড়া ২০১৬ সালে অস্ট্রেলিয়া ওপেনে মহিলাদের ডাবলস শিরোপা জিতেন তিনি।

তবে ২০১৮ থেকে অনেকটা অনিয়মিত হয়ে পড়া সানিয়া ২০২১ সালের অস্ত্রাভা ওপেনে খেতাব জেতেন। ভারতীয় এই টেনিস কিংবদন্তি বিশ্বের আনাচে-কানাচে বড় সব খেলোয়াড়ের সঙ্গে খেলেছেন। এমনকি মেয়েদের ডাবলসে এক সময় এক নম্বর ছিলেন সানিয়া।