গাইবান্ধায় ৩২ কেজি গাঁজা ও ফেনসিডিল জব্দ, গ্রেফতার ৩

0
79

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃ গাইবান্ধায় পৃথক স্থানে ৩২ কেজি গাঁজা ও ৭৪ বোতল ফেনসিডিল জব্দসহ তিন মাদক কারাবারিকে গ্রেফতার করা হয়।

সোমবার (২২ মে) সন্ধ্যায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) ১৩, গাইবান্ধা ক্যাম্পের ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। গ্রেফতারকৃতরা হলেন, কুমিল্লার মুরাদ নগর ধানাধীন মধ্য নগর গ্রামের আব্দুর রহমানের ছেলে দুলাল হোসেন (৪০), দিনাজপুরের কাহারোল থানাধীন মুক্তার আলীর ছেলে মিজানুর রহমান (২৪) ও নবাবগঞ্জ ধানাধীন আজমপুর মধ্যপাড়া গ্রামের মৃত আবু তাহের মিয়ার ছেলে রুস্তম আলী (৪০)।

র‌্যাবের পাঠানো বিজ্ঞপ্তিতে বলা হয়, রোববার (২১ মে) র‍্যাব-১৩, গাইবান্ধা ক্যাম্পের একটি অভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে। এসময় গাইবান্ধার গোবিন্দগঞ্জ বাসষ্ট্যান্ড এলাকায় কাভার্ডভ্যান যোগে মাদক পাচার করার সময় ৩২ কেজি গাঁজাসহ দুলাল হোসেন ও মিজানুর রহমানকে গ্রেফতার করা হয়।

অপরদিকে, পীরগঞ্জ উপজেলার টিওরমারী এলাকায় অভিযান পরিচালনা করে কুখ্যাত মাদক ব্যবসায়ী রুস্তম আলীকে ৭৪ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার করা হয়েছে। সিএনজি যোগে অভিনব কায়দায় মাদক পাচার করার সময় তাকে গ্রেফতার করা হয়।

ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এ ঘটনার সাথে জড়িত অন্যান্য মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে গোপন অনুসন্ধান চলছে। ধৃতদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়।