কামারখন্দে আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল

0
1005

ওমর ফারুক ভুইয়া, সিরাজগঞ্জ প্রতিনিধিঃসিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার ১ নং ভদ্রঘাট ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রকাশ্য জনসভায় বিএনপি নেতৃবৃন্দ কর্তৃক হত্যার হুমকির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২২ মে) দুপুরের দিকে উপজেলার ভদ্রঘাট ইউনিয়ন আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে ভদ্রঘাট বাজারের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে এবং দলীয় কার্যালয়ে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন , ভদ্রঘাট ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মালেক খান, ভদ্রঘাট ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, ভদ্রঘাট ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ উজ্জ্বল খান, ভদ্রঘাট ইউনিয়ন ছাত্র লীগের সাবেক সভাপতি রাজিব খান, ছাত্র নেতা তপু আহাম্মদ, মোঃ নাসিম খান ও আ’লীগের অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

ভদ্রঘাট ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মালেক খান তার বক্তব্যে বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রকাশ্য জনসভায় বিএনপি নেতৃবৃন্দ কর্তৃক হত্যার হুমকির প্রতিবাদ সমাবেশে শপথ নিতে হবে আগামী দিনের বিএনপি ও জামায়াত যতই ষড়যন্ত্র করুক না কেনো লাভ হবে না। আমরা ইউনিয়ন আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মীরা দাঁত ভাঙা জবাব দিবো।