ঈদুল আজহাকে সামনে রেখে ৫নং কালাপুর ইউনিয়নে হতদরিদ্রের মাঝে চাল বিতরণ

0
115

কে এস এম আরিফুল ইসলাম: মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার ৫নং কালাপুর ইউনিয়নে একহাজার হতদরিদ্র‌ মানুষের মাঝে চাল বিতরণ সম্পন্ন হয়েছে।

সোমবার (২৭শে জুলাই) সকাল থেকেই ৫নং কালাপুর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুজিবুর রহমান মুজুল এর সার্বিক তত্ত্বাবধানে ও ইউনিয়নের সকল ওয়ার্ডের মেম্বারদের উপস্থিতিতেই উক্ত চাল বিতরণ কর্মসূচী সম্পন্ন হয়েছে।

এতে প্রধান অতিথি হিসেবে মুঠোফোনে বক্তব্য রাখেন মৌলভীবাজার-৪ (শ্রীমঙ্গল-কমলগঞ্জ) আসনের সংসদ সদস্য জাতীয় সংসদের সাবেক চিফ হুইপ বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ আব্দুস শহীদ এমপি।

বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন মনারগাও সরকারি প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটি সহ-সভাপতি আব্দুর রউফ, ৫নং কালাপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক কাশ্মীর আহমেদ নাহিদ সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি বক্তব্যে বলেন, আপনারা সকলে স্বাস্থবিধি মেনে চলুন আর শারীরিক দূরত্ব বজায় রেখুন, তারি সাথে সাথে আপনারা ধৈর্য ধারণ করুন। বর্তমান সরকার দেশের এই ক্রান্তিকালেও আপনাদের জন্য সর্বদাই চেষ্টা করে যাচ্ছে যাতে করে আপনারা সুস্থ স্বাভাবিক থাকেন।আপনাদের ও আমাদের সচেতনতাই আমাদের এই বাংলাদেশকে আরো সমৃদ্ধশালী করে তুলবে। আর আপনাদের সবাইকে অগ্রিম ঈদের শুভেচ্ছা রইল।

উল্লেখযোগ্য যে ৫ নং কালাপুর ইউনিয়নের চেয়ারম্যান মুজিবুর রহমান মুজুল করোনা কালীন সময়ে এলাকার অসহায় মানুষের পাশে সর্বদাই দাঁড়িয়েছেন। এমনকি নিজের ব্যক্তিগত তহবিল হতে অনেক সাহায্য সহযোগিতা করেছেন। সেই সাথে এলাকায় কোন প্রকার দুর্নীতি না করতে পারে কেউ সেই দিকে তিনি লক্ষ্য রেখেই নিজেই তালিকা তৈরি করে এবং তা যাচাই-বাছাই করে চূড়ান্ত করেন।