ধামরাই উপজেলা ছাত্রলীগের আওতাধীন ১৬টি ইউনিয়ন কমিটি বিলুপ্ত ঘোষণা

0
195

রনজিত কুমার পাল (বাবু)ঢাকা জেলা প্রতিনিধি:বাংলাদেশ ছাত্রলীগ,ঢাকা জেলা উত্তর এর অন্তর্গত ধামরাই উপজেলা শাখার সভাপতি ও সাধারণ সম্পাদকের এক জরুরি সিদ্ধান্ত মোতাবেক স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে ছাত্র সমাজ ও তরুণ প্রজন্মকে ঐক্যবদ্ধ ও উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক কার্যক্রমের গতিশীলতা বৃদ্ধি করার লক্ষ্যে ধামরাই উপজেলা ছাত্র লীগের আওতাধীন ১৬টি ইউনিয়নের সকল কমিটি বিলুপ্ত ঘোষণা করেছে উপজেলা ছাত্রলীগ।

মঙ্গলবার (৯ই মে) ধামরাই উপজেলা ছাত্রলীগের সভাপতি জামিন হোসেন ও সাধারণ সম্পাদক মাহাবুব রহমানের স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ’তথ্য জানানো হয়।

এ’বিষয়ে উপজেলা ছাত্রলীগের সভাপতি জামিন হোসেন বলেন- স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে ছাত্র সমাজ ও তরুণ প্রজন্মকে ঐক্যবদ্ধ ও উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক কার্যক্রমের গতিশীলতা বৃদ্ধি করার লক্ষ্যে ধামরাই উপজেলা ছাত্র লীগের আওতাধীন ১৬টি ইউনিয়নের সকল কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে।

তিনি আরো বলেন – প্রায় এক যুগ পূর্বে ধামরাই উপজেলার ১৬টি ইউনিয়নে ছাত্রলীগের কমিটি গঠিত হয়েছিল। এসব মেয়াদোত্তীর্ণ কমিটি বিলুপ্ত করা হলো।খুব শীঘ্রই তরুণ প্রজন্মকে নিয়ে নতুন কমিটি গঠন করা হবে।